জেনেনিন ডুকেটির নতুন রূপ মনস্টার 821 কে

language dropdown

৯.৫১ লক্ষ  টাকার ডুকাটি মনস্টার ৮২১ চালু হয় ২০১২ সালে এবং বিএস-চতুর্থ নির্গমনের নিয়মগুলি চালু হওয়ার পর গত বছর বন্ধ হয়ে যায়.

expand ছবি দেখুন

ডুকেটি ভারত একটি প্রারম্ভিক প্রতি মূল্য মূল্যের ২০১৮ মানসিক ৮২১ মোটরসাইকেল চালু করেছে. ৯.৫১ লক্ষ  টাকার ডুকাটি মনস্টার ৮২১ চালু হয় ২০১২ সালে এবং বিএস-চতুর্থ নির্গমনের নিয়মগুলি চালু হওয়ার পর গত বছর বন্ধ হয়ে যায়. মনস্টার ৮২১ এখন স্টাইলিং আপগ্রেড, নতুন ফিচারস এবং একটি বিএস৪-এর সঙ্গতিপূর্ণ পভার্ট্রেন সহ সংশোধিত ২০১৮ অবতারের মধ্যে প্রত্যাবর্তন করে.  প্রথমত, ডুকেটি ভারত নতুন মতে ৮২১ চালু করে একটি নতুন প্রবর্তিত পদ্ধতিতে টুইটারে ঘটনার সাথে সাথে ঘটনাস্থল ভিত্তিক ইভেন্টের পরিবর্তে.

এখন বিএস-চতুর্থ অনুগামী, নতুন ডুকেটি ডারউইটি ৮২১ সিসি এল-টুইন টেস্টস্ট্রেটা ইঞ্জিন থেকে বিদ্যুৎ উৎপন্ন করে, যা বিদ্যুতের একটি ড্রপ দেখেছে. মোটর এখন ১০৮বিএইচপি এবং ৮৬ টি এনএম শীর্ষ ঘূর্ণন সঁচারক বল, যখন ৬-গতি সংক্রমণের সাথে সংযুক্ত করা হয়.  অন্য যান্ত্রিক বিটগুলি একই সাথে থাকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফোর্স এবং পিছনে পিছনে একটি মণিকশূন্য, যখন ব্রেকিং পাওয়ার স্ট্রিম হিসাবে তিন স্তরের বোস ABS সঙ্গে ব্রেম্ব ইউনিট থেকে আসে. আপনি আট স্তরের ডুকাটি ট্রেকশন কন্ট্রোল, এবং তিনটি রাইডিং মোড পাবেন - প্যাকেজটির অংশ হিসাবে স্পোর্ট, শহুরে এবং ট্যুরিং.

0 Comments

৯.৫ লক্ষ টাকায়, ২০১৮ ডুকেটি মনস্টার, ২০১৬ সালের আগের বছরের তুলনায় প্রায় ১ লক্ষ টাকায় কম ছিল, তবে এখনও সুজুকি GSX750, ট্রাইমফ স্ট্রিট ট্রিপল এস এবং কাওয়াসাকি Z900.

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.