ভারতে লঞ্চ হল নতুন Ducati Scrambler: দাম ও ফিচার্স

language dropdown

নতুন Ducati Scrambler মোটরসাইকেলগুলিতে থাকছে একই 803 cc এয়ার কুলড ইঞ্জিন। এই ইজনিনে সর্বোচ্চ 73 bhp শক্তি আর 67 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 6 স্পিড গিয়ারবক্স।

expand ছবি দেখুন
2019 Ducati Scrambler এর দাম শুরু হচ্ছে 7.89 লক্ষ টাকা থেকে

হাইলাইটস

  • এই প্রথম ভারতে Ducati Scrambler সিরিজের মোটরসাইকেলগুলি বড় আপডেট পেল
  • Ducati Scrambler মোটরসাইকেলগুলিতে থাকছে 803 cc এয়ার কুলড ইঞ্জিন
  • রেট্রো হেডল্যাম্পের মধ্যেই যোগ হয়েছে LED ডে টাইম রানিং লাইট

গত বছর গোটা বিশ্বের সামনে এসেছিল, এবাত্র ভারতে লঞ্চ হল নতুন Ducati Scrambler মোটরসাইকেলগুলি। ভারতে 2019 Ducati Scrambler এর দাম শুরু হচ্ছে 7.89 লক্ষ টাকা থেকে। Icon বেস ভেরিয়েন্ট কিনতে এই টাকা খরচ হবে। Café Racer ভেরিয়েন্টের দাম 9.78 লক্ষ টাকা, Scrambler Desert Sled এর দাম 9.93 লক্ষ টাকা আর Full Throttle ভেরিয়েন্টের দাম 8.92 লক্ষ টাকা। নতুন Ducati Scrambler মোটরসাইকেলে যোগ হয়েছে একগুচ্ছ নতুন ফিচার। থাইল্যান্ডে এই মোটরসাইকেল তৈরী করে ভারতে আমদানি করছে Ducati।

এই প্রথম ভারতে Ducati Scrambler সিরিজের মোটরসাইকেলগুলি বড় আপডেট পেল। পুরনো ভার্সানের সাথে নতুন মোটরসাইকেলগুলি দেখতে খুব বেশি পার্থক্য না থাকলেও নতুন Ducati Scrambler মোটরসাইকেলগুলিতে কয়েকটি পরিবর্তন যোগ হয়েছে। নতুন মোটরসাইকেলে রেট্রো হেডল্যাম্পের মধ্যেই যোগ হয়েছে LED ডে টাইম রানিং লাইট। এছাড়াও নতুন মোটরসাইকেলের সিটে যোগ হয়েছে সম্পূর্ণ নতুন মেটিরিয়াল।

lpau5cgs

তবে 2019 Ducati Scrambler মোটরসাইকেলগুলির অন্যতম প্রধান পরিবর্তন আগের থেকে নরম সাসপেনশানের ব্যবহার। এর ফলে আগের থেকে মসৃণ সফর করা যাবে। ফলে হ্যান্ডেলিং এ উন্নতি হবে। এছাড়াও যোগ হয়েছে কর্নারিং ABS।

2nr0ches

নতুন Ducati Scrambler মোটরসাইকেলগুলিতে থাকছে একই 803 cc এয়ার কুলড ইঞ্জিন। এই ইজনিনে সর্বোচ্চ 73 bhp শক্তি আর 67 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 6 স্পিড গিয়ারবক্স।

qk0et4r4
0 Comments

Scrambler মোটরসাইকেলগুলি ভারতে ও গোটা বিশ্বে কোম্পানির অন্যতম সফল মোটোরসাইকেল। 2015 সাল থেকে ভারতে 500 –র বেশি Ducati Scrambler বিক্রি হয়েছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.