কবে লঞ্চ হবে নতুন Renault Duster?

language dropdown

2019 Renault Duster এ একই ইঞ্জিন থাকবে। এই গাড়িতে থাকবে একটি 1.5 লিটার ডিজেল ইঞ্জিন, এই ইঞ্জিনে সর্বোচ্চ 108 bhp শক্তি পাওয়া যাবে। এছাড়াও 1.5 লিটার পেট্রল ইঞ্জিনে পাওয়া যাবে এই গাড়ি পেট্রল ইঞ্জিনে সর্বোচ্চ 84 bhp শক্তি পাওয়া যাবে।

expand ছবি দেখুন

আগামী সপ্তাহে লঞ্চ হবে 2019 Renault Duster। সম্প্রতি ফরাসি কোম্পানিটি জানিয়েছে 8 জুলাই লঞ্চ হবে Renault Duster এর নতুন ভার্সান। ইতিমধ্যেই নতুন Duster গাড়ির টিজার ছবি প্রকাশ করেছে Renault। ভারতে Hyundai Creta আর Nissan Terrano এর সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে 2019 Renault Duster।

নতুন Duster গাড়িতে সম্পূর্ণ নতুন ডিজাইনের হেডলুয়াম্প ব্যবহার করেছে Renault। নতুন মডেল থাকছে প্রোজেক্টার হেডল্যাম্প। এছাড়াও যোগ হয়েছে ডে টাই LED লাইট। আগের থেকে চওড়া বাম্পার ব্যবহার হয়েছে নতুন Duster এ।

p06l2ej8

নতুন Renault Duster গাড়িতে থাকছে আকর্ষনীয় অ্যালয় হুইল। যদিও এই গাড়ির অন্যান্য ফিচার একই থাকছে। গাড়ির পিছনে কিছু জায়গায় ম্যাট ব্যাক ফিনিশ থাকছে। নতুন এই গাড়িতে থাকছে সম্পূর্ণ নতুন ডিজাইনের টেল ল্যাম্প। এছাড়াও পিছনের বাম্পারের ডিজাইনে পরিবর্তন এসেছে।

t5cb9c0o

0 Comments

2019 Renault Duster এ একই ইঞ্জিন থাকবে। এই গাড়িতে থাকবে একটি 1.5 লিটার ডিজেল ইঞ্জিন, এই ইঞ্জিনে সর্বোচ্চ 108 bhp  শক্তি পাওয়া যাবে। এছাড়াও 1.5 লিটার পেট্রল ইঞ্জিনে পাওয়া যাবে এই গাড়ি পেট্রল ইঞ্জিনে সর্বোচ্চ 84 bhp শক্তি পাওয়া যাবে। পেট্রল ভেরিয়েন্টে থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। অন্যদিকে ডিজেল ভেরিয়েন্টে থাকছে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। এছার অটোমেটিক ট্রান্সমিশনে পাওয়া যাবে ডিজেল Renault Duster।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.