ভারতে এল BS6 TVS Apache RR 310: দাম ও ফিচারগুলি দেখে নিন

language dropdown

2020 BS6 Apache RR 310-তে রাইড-বাই-ওয়্যার প্রযুক্তি ব্যবহার হয়েছে

হাইলাইটস

  • চারটি রাইডিং মোড থাকছে
  • মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 2.40 লক্ষ টাকা থেকে
  • সম্পূর্ণ রঙিন এই টিএফটি ডিসপ্লেতে থাকছে সাদা ব্যাক-লাইট

BS6 দূষণ বিধি মেনে লঞ্চ হল নতুন TVS Apache RR 310। ভারতে এই মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 2.40 লক্ষ টাকা (এক্স শো-রুম) থেকে। সম্পূর্ণ নতুন রঙে কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ মোটরসাইকেল লঞ্চ করেছে TVS। নতুন Apache RR 310 এ একটি ট্যাবলেটের মতো ভার্টিকাল ডিসপ্লে যোগ হয়েছে। সম্পূর্ণ রঙিন এই টিএফটি ডিসপ্লেতে থাকছে সাদা ব্যাক-লাইট।

2020 BS6 Apache RR 310-তে রাইড-বাই-ওয়্যার প্রযুক্তি ব্যবহার হয়েছে। থাকছে কোম্পানির SmartXonnect কানেক্টিভিটি। Bluetooth-এর মাধ্যমে নতুন মোটরসাইকেলের সঙ্গে স্মার্টফোন কানেক্ট করা যাবে। চারটি রাইডিং মোডে (আর্বান, ট্র্যাক, স্পোর্ট ও রেন) এই মোটরসাইকেল চালানো যাবে। প্রথম ও দ্বিতীয় গিয়ারে গ্লাইড থ্রু টেকনোলজি ব্যবহার করা যাবে।

63elstro

2020 BS6 Apache RR 310-এর দাম শুরু হচ্ছে 2.40 লক্ষ টাকা (এক্স শো-রুম) থেকে

এই প্রথম কোন TVS মোটরসাইকেলে রাইড-বাই-ওয়্যার প্রযুক্তি ব্যবহার হয়েছে। প্রত্যেক রাইডিং মোড সিলেক্ট করলে ইন্সট্রুমেন্ট কনসোলে আলাদা থিম দেখা যাবে। দুটি ইঞ্জিন মোড থাকছে। ট্র্যাক ও স্পোর্টস মোডে সর্বোচ্চ শক্তি পাওয়া যাবে। অন্যদিকে আর্বান ও রেন মোডে দ্রুত গতি তোলা যাবে। বিভিন্ন রাইডিং মোডের জন্য আলাদা অ্যান্টি লক ব্রেকিং সেটিং থাকছে।

k6nttdlg

সম্পূর্ণ রঙিন এই টিএফটি ডিসপ্লেতে থাকছে সাদা ব্যাক-লাইট

নতুন SmartXonnect প্রযুক্তির মাধ্যমে এই মোটরসাইকেল টার্ন-বাই-টার্ন ন্যাভিগেশন পাওয়া যাবে। থাকছে ইন্টার‍্যাক্টিভ ম্যাপ প্লট ও গিয়ার ডিস্ট্রিবিউশন। এই ডিসপ্লেতে এক ঝলকে রাইডার নিজের মোটরসাইকেল চালানোয় ধরন দেখে নিতে পারবেন। এছাড়াও মোটরসাইকেলে বাঁ-দিকে হ্যান্ডেলে নতুন ডিজাইনের বাটন ব্যবহার হয়েছে।

80t9cvg

মোটরসাইকেলে বাঁ-দিকে হ্যান্ডেলে নতুন ডিজাইনের বাটন ব্যবহার হয়েছে

0 Comments

2020 BS6 Apache RR 310-তে রয়েছে একটি 313 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে ট্র্যাক ও স্পোর্ট মোডে 34 bhp শক্তি ও 27.3 Nm পাওয়া যাবে। আর্বান ও রেন মোডে থাকছে 25 bhp শক্তি ও 25 Nm টর্ক।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.