কবে ভারতে আসছে নতুন Hyundai Creta? জেনে নিন

নতুন Hyundai Creta-র ভিতরে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ডিসপ্লে। কোম্পানির নিজস্ব অ্যাপের সাথেই এই গাড়ির ডিসপ্লে পোট্রেট অরিয়েন্টেশনে থাকবে। ই-সিমের মাধ্যমে সবসময় ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকবে নতুন Hyundai Creta।

হাইলাইটস

  • শিঘ্রই ভারতে আসছে Hyundai Creta
  • মার্চ মাসের মাঝামাঝি ভারতে এই গাড়ি লঞ্চ করবে Hyundai
  • পেট্রল ও ডিজেল ইঞ্জিনে এই গাড়ি পাওয়া যাবে

নতুন বছরের শুরুতেই একের পর এক নতুন গাড়ি লঞ্চ করবে Hyundai। বছরের শুরুতেই লঞ্চ হবে নতুন সাব-কম্প্যাক্ট সেডান Aura। এর পরেই লঞ্চ হবে নতুন কম্প্যাক্ট এসইউভি Hyundai Creta। ইতিমধ্যেই গোটা দেশের গাড়ি প্রেমীদের এই গাড়ি নিয়ে উৎসাহ চরমে। এবার নিশ্চিতভাবে জানানো যাচ্ছে যে শীঘ্রই ভারতে আসবে 2020 Hyundai Creta। দক্ষিণ কোরিয়ায় কোম্পানির সদর দফতরে সূত্র মারফৎ carandbike জানতে পেরেছে চলতি বছর মার্চ মাসের মাঝামাঝি ভারতে এই গাড়ি লঞ্চ করবে Hyundai।

n1o87c38

আগের থেকে আকারেও বড় নতুন Hyundai Cret

কয়েক বছর আগে লঞ্চ হওয়া প্রথম প্রজন্মের Hyundai Creta ভারতের কম্প্যাক্ট এসইউভি সেগমেন্টে ঝড় তুলেছিল। শুরুতে দুর্দান্ত বিক্রি হলেও সম্প্রতি লঞ্চ হওয়া Kia Seltos ও MG Hector এর মতো গাড়িগুলি Hyundai Cretaকে কড়া প্রতিযোগিতার সম্মুখীন করেছিল। নতুন Hyundai Creta গাড়িতে থাকছে ত্রিকোণ এলইডি টেল ল্যাম্প ও নতুন অ্যালয় হুইল। আগের থেকে আকারেও বড় নতুন Hyundai Creta।

2020 Hyundai Creta গাড়িতে Kia Seltos এর ইঞ্জিন ব্যবহার হতে পারে। BS6 দূষণ বিধি মেনে লঞ্চ হতে পারে এই গাড়ি। 1.5 লিটার পেট্রল ইঞ্জিন ও 1.5 লিটার ডিজেল ইঞ্জিন আর 1.4 লিটার টার্বো-চার্জড ইঞ্জিনে পাওয়া যাবে নতুন Creta। শেষ ইঞ্জিনের সাথে থাকছে 7 স্পিড ডুয়াল ক্লাচ সাসপেনশন। থাকছে 6 স্পিড ম্যানুয়াল গিয়ার-বক্স।

g0oku2eg

নতুন Hyundai Creta-র ভিতরে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ডিসপ্লে

0 Comments

নতুন Hyundai Creta-র ভিতরে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ডিসপ্লে। কোম্পানির নিজস্ব অ্যাপের সাথেই এই গাড়ির ডিসপ্লে পোট্রেট অরিয়েন্টেশনে থাকবে। ই-সিমের মাধ্যমে সবসময় ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকবে নতুন Hyundai Creta। সুরক্ষার জন্য এই গাড়িতে ছয়টি এয়ারব্যাগ, এবিএস আর ইবিডি থাকছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.