মার্চে ভারতে আসছে নতুন Hyundai Creta

language dropdown

17 মার্চ লঞ্চ হবে নতুন Hyundai Creta

expand ছবি দেখুন
17 মার্চ লঞ্চ হবে নতুন Hyundai Creta

হাইলাইটস

  • BS6 দূষণ বিধি মেনে লঞ্চ হতে পারে এই গাড়ি
  • থাকছে ত্রিকোণ এলইডি টেল ল্যাম্প ও নতুন অ্যালয় হুইল
  • কেবিনে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ডিসপ্লে

17 মার্চ লঞ্চ হবে নতুন Hyundai Creta। সম্প্রতি শেষ হওয়া Auto Expo 2020 অনুষ্ঠানে প্রথম এই গাড়ি গোটা দুনিয়ার সামনে নিয়ে এসেছিল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। নতুন Hyundai Creta গাড়িতে থাকছে ত্রিকোণ এলইডি টেল ল্যাম্প ও নতুন অ্যালয় হুইল। আগের থেকে আকারেও বড় নতুন Hyundai Creta।

bqvg99qo

আগের থেকে আকারে বড় নতুন Hyundai Creta

2020 Hyundai Creta গাড়িতে Kia Seltos এর ইঞ্জিন ব্যবহার হতে পারে। BS6 দূষণ বিধি মেনে লঞ্চ হতে পারে এই গাড়ি। 1.5 লিটার পেট্রল ইঞ্জিন ও 1.5 লিটার ডিজেল ইঞ্জিন আর 1.4 লিটার টার্বো-চার্জড ইঞ্জিনে পাওয়া যাবে নতুন Creta। শেষ ইঞ্জিনের সাথে থাকছে 7 স্পিড ডুয়াল ক্লাচ সাসপেনশন। থাকছে 6 স্পিড ম্যানুয়াল গিয়ার-বক্স।

ukv7fcg

Hyundai Creta-র ভিতরে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ডিসপ্লে

0 Comments

নতুন Hyundai Creta-র ভিতরে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ডিসপ্লে। কোম্পানির নিজস্ব অ্যাপের সাথেই এই গাড়ির ডিসপ্লে পোট্রেট অরিয়েন্টেশনে থাকবে। ই-সিমের মাধ্যমে সবসময় ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকবে নতুন Hyundai Creta। সুরক্ষার জন্য এই গাড়িতে ছয়টি এয়ারব্যাগ, এবিএস আর ইবিডি থাকছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.