এটাই নতুন Mahindra Scorpio: বিভিন্ন ভেরিয়েন্টের ফিচরগুলি দেখে নিন

language dropdown

BS6 ভেরিয়েন্টে সামনে এল Mahindra Scorpio। এখনও নতুন গাড়ির দাম প্রকাশ না করলেও সামনে এসেছে নতুন গাড়ির সব ফিচার।

expand ছবি দেখুন
ভারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে

হাইলাইটস

  • S5, S7, S9, ও S11 ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Scorpio
  • থাকছে 2.2 লিটার ডিজেল ইঞ্জিন
  • দাম প্রকাশ করেনি Mahindra

সম্প্রতি কোম্পানির ওয়েবসাইটে BS6 ভেরিয়েন্টে Mahindra Scorpio দেখা গিয়েছিল। এখনও নতুন গাড়ির দাম প্রকাশ না করলেও সামনে এসেছে নতুন গাড়ির সব ফিচার। যদিও লকডাউনের কারণে এই গাড়ি উৎপাদনে দেরি হবে। S5, S7, S9, ও S11 ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Scorpio। BS6 ভার্সানে S3 ভেরিয়েন্ট ও ফোর হুইল ড্রাইভ অটোমেটিক ভেরিয়েন্ট বাদ গিয়েছে।

বিভিন্ন ভেরিয়েন্টগুলি দেখে নিন:

Mahindra Scorpio S5:

Mahindra Scorpio BS6 এন্ট্রি লেভেল ভেরিয়েন্টে আগের সব ফিচার থাকছে। থাকছে সেভেন স্লট গ্রিল, কালো চাকার উপরে থাকছে হাব ক্যাপ, এলইডি টেল ল্যাম্প, বডি কালার বাম্পার, কালো ওআরভিএম, পিছনে কালো বাম্পার, ক্লিয়ার লেন্স টার্ন ইনডিকেটর।

b4b5pgbs

2020 Mahindra Scorpio

এই ভেরিয়েন্টে কেবিনে ম্যানুয়াল এইচভিএসি  সিস্টেম থাকছে। এই গাড়ির রিয়ার ভিউ মিরর ম্যানুয়ালি অ্যাডজাস্ট করা যাবে। টিল্ট অ্যাডজাস্ট স্টিয়ারিং হুইল ও সিলভার ফুটস্টেপ থাকছে।

Also Read: Next-Gen Mahindra Scorpio Caught Testing

fnbpsqi4

2020 Mahindra Scorpio

Mahindra Scorpio S7:

S5 ভেরিয়েন্টের সব ফিচারের সঙ্গেই Mahindra Scorpio S7-এ থাকছে প্রোজেক্টার হেডল্যাম্প, রুফ ট্রেল, রিয়ার স্পয়লায়, সিলভার ফেন্ডার বেজেল, বডি কালার ওআরভিএম ও এলইডি স্টপ ল্যাম্প। কেবিনে এসি ভেন্টে ক্রোম ফিনিশ থাকছে। ড্রাইভার সিটে উচ্চটা নিয়ন্ত্রণ করা যাবে।

t5cqp288

2020 Mahindra Scorpio

Mahindra Scorpio S9:

S7 ভেরিয়েন্টের সব ফিচারের সঙ্গেই S9 ভেরিয়েন্টে থাকবে এলইডি ডে টাইম রানিং লাইট, ওভিআরএম সাইড ইন্ডিকেটর। কেবিনে থাকছে 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট ডিসপ্লে।

Mahindra Scorpio S11:

Mahindra Scorpio S11 ভেরিয়েন্টে থাকছে একাধিক অতিরিক্ত ফিচার। থাকছে অ্যালয় হুইল, ফগ ল্যাম্পে ক্রোম বেজেল, স্ট্রিয়ারিং হুইলে লেদার কভার জিপিএস নেভিগেশন, রিভার্স পার্কিং ক্যামেরা।

rh155tr8

2020 Mahindra Scorpio

0 Comments

BS6 Mahindra Scorpio-তে থাকছে 2.2 লিটার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138bhp শক্তি ও 320Nm টর্ক পাওয়া যাবে। S5 ভেরিয়েন্টে 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স থাকবে। অন্য সব ভেরিয়েন্টে থাকছে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.