নতুন ভেরিয়েন্টে লঞ্চ হল Maruti Suzuki WagonR

language dropdown

BS6 CNG ভেরিয়েন্টে নতুন WagonR নিয়ে এল Maruti Suzuki। শুক্রবার লঞ্চ হয়েছে WagonR BS6 S-CNG ভেরিয়েন্ট। নতুন গাড়ির দাম 5.32 লক্ষ টাকা (দিল্লিতে এক্স শো-রুম দাম)।

expand ছবি দেখুন
BS6 CNG ভেরিয়েন্টে নতুন WagonR নিয়ে এল Maruti Suzuki

হাইলাইটস

  • BS6 CNG ভেরিয়েন্টে নতুন WagonR নিয়ে এল Maruti Suzuki
  • নতুন গাড়ির দাম 5.32 লক্ষ টাকা
  • 1.0 লিটার পেট্রল ইঞ্জিন রয়েছে

BS6 CNG ভেরিয়েন্টে নতুন WagonR নিয়ে এল Maruti Suzuki। শুক্রবার লঞ্চ হয়েছে WagonR BS6 S-CNG ভেরিয়েন্ট। নতুন গাড়ির দাম 5.32 লক্ষ টাকা (দিল্লিতে এক্স শো-রুম দাম)। শুধুমাত্রে LXI ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে নতুন WagonR। Alto 800 ও Ertiga -র পরে BS6 S-CNG ভেরিয়েন্টে WagonR লঞ্চ করল Maruti Suzuki।

WagonR BS6 S-CNG লঞ্চের সময় কোম্পানির এক আধিকারিক বলেন, “ইতিমধ্যেই গ্রাহকদের মন জয় করেছে তৃতীয় প্রজন্মের WagonR। গোটা দেশে 24 লক্ষ গ্রাহকের গ্যারেজে এই গাড়ি পৌঁছেছে। দুর্দান্ত পারফরমেন্স ও লুকসে বাজিমাত করেছে এই গাড়ি। BS6 S-CNG ভেরিয়েন্টে এই গাড়ি বাজারে এল।”

15 দিন বিনামূল্যে মিলবে FASTag, কীভাবে?

0 Comments

CNG ভেরিয়েন্টে নতুন WagonR -এ একটি 1.0 লিটার পেট্রল ইঞ্জিন রয়েছে। CNG মোডে সর্বোচ্চ 58 bhp শক্তি ও 78 Nm টর্ক পাওয়া যাবে। অন্যদিকে পেট্রল মোডে থাকছে 81 bhp শক্তি ও 113 NMm টর্ক।  S-CNG ভার্সানে থাকছে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.