টার্বো পেট্রল ইঞ্জিন সহ লঞ্চ হল নতুন Nissan Kicks

language dropdown

টার্বো পেট্রল ইঞ্জিন সব বাজারে এল 2020 Nissan Kicks। এই গাড়িতে থাকছে সেগমেন্টের অন্যতম শক্তিশালী ইঞ্জিন।

expand ছবি দেখুন
2020 Nissan Kicks-এ থাকছে একগুচ্ছ নতুন ফিচার

হাইলাইটস

  • টার্বো পেট্রিল ইঞ্জিনে লঞ্চ হয়েছে নতুন Kicks
  • থাকছে Nissan Connect
  • ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশনে পাওয়া যাবে

টার্বো পেট্রল ইঞ্জিন সব বাজারে এল 2020 Nissan Kicks। এই গাড়িতে থাকছে সেগমেন্টের অন্যতম শক্তিশালী ইঞ্জিন। চলতি বছর অটো এক্সপোতে প্রথম এই ইঞ্জিন সামনে এনেছিল জাপানের কোম্পানিটি। ইতিমধ্যেই Renault Duster-র এই ইঞ্জিন দেখা গিয়েছে। নতুন X-tronic CVT গিয়ারবক্স সহ পাওয়া যাবে 2020 Nissan Kicks। মোট সাতটি ভেরিয়েন্টে এই গাড়ি পাওয়া যাবে। এর মধ্যে দুটি ভেরিয়েন্টে অটোমেটিক ট্রান্সমিশন থাকবে।

j0v23te

নতুন Kicks-এ থাকছে HR13 DDT 1.3 লিটার চার সিলিন্ডার টার্বো চার্জড পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 154bhp শক্তি ও 254 Nm টর্ক পাওয়া যাবে। BS6 দূষণ বিধি মেনে এই গাড়ি নিয়ে এসেছে Nissan। এই গাড়ির ইঞ্জিনে সিলিন্ডার কোটিং প্রযুক্তি ব্যবহার হয়েছে। Nissan GT-R-এ একই প্রযুক্তি দেখা গিয়েছিল। ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশনে পাওয়া যাবে এই হ্যাচব্যাক।

n7n9qa28

0 Comments

ইঞ্জিন ছাড়াও নতুন ভেরিয়েন্টের বিভিন্ন ভেরিয়েন্টে উন্নতি হয়েছে। থাকছে Nissan Connect। সুরক্ষার জন্য এই গাড়িতে দুটি এয়ারব্যাগ, এবিডি+ইবিডি, ব্রেক অ্যাসিস্ট ফিচার থাকছে।  ব্লেড সিলভার, নাইট শেড, ব্রোঞ্জ গ্রে, ফায়ার রেড, পার্ল হোয়াইট  ও ডিপ ব্লু পার্ল রঙে পাওয়া যাবে 2020 Nissan Kicks।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.