ভারতে এল নতুন Skoda Karoq; দাম ও স্পেসিফিকেশন

language dropdown

অবশেষে ভারতে লঞ্চ হল নতুন Skoda Karoq। কোম্পানির নতুন কম্প্যাক্ট এসইউভি’র দাম হচ্ছে 24.99 লক্ষ টাকা।

expand ছবি দেখুন
Skoda Karoq

হাইলাইটস

  • Skoda Karoq-এ থাকছে একটি 1.5 লিটার টার্বোচার্জড পেট্রল ইঞ্জিন
  • সুরক্ষার জন্য এই গাড়িতে রয়েছে এবিএস ও ইবিডি
  • নতুন কম্প্যাক্ট এসইউভি’র দাম হচ্ছে 24.99 লক্ষ টাকা

অবশেষে ভারতে লঞ্চ হল নতুন Skoda Karoq। কোম্পানির নতুন কম্প্যাক্ট এসইউভি'র দাম হচ্ছে 24.99 লক্ষ টাকা। একটি মাত্র ভেরিয়েন্টে ভারতে এই গাড়ি পাওয়া যাবে। বিগত কয়েক বছর ধরেই বিশ্বে অন্যান্য দেশে দারুন জনপ্রিয় এই গাড়ি অবশেষে ভারতে লঞ্চ হল।

mbfkrbgg

bmh20b5k

Skoda Karoq-এ থাকছে একটি 1.5 লিটার টার্বোচার্জড পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 148 bhp শক্তি ও 250 Nm টর্ক পাওয়া যাবে। সঙ্গে থাকছে 7 স্পিড অটোমেটিক ট্রান্সমিশন। মাত্র 9 সেকেন্ডে 0-100 কিমি প্রতি ঘণ্টা গতিতে ছুটবে এই গাড়ি।

e61vnmrk

এই গাড়ির সামনে থাকছে এলইডি হেডল্যাম্প। সঙ্গে রয়েছে ডে টাইম রানিং লাইট ও এলইডি ফগল্যাম্প। রয়েছে 16 ইঞ্চি অ্যালয় হুইলো ইলেকট্রিকে চলে ওআরভিএম।

grsmk6us

কোম্পানির অন্যান্য মডেলের মতোই কেবিনে থাকছে প্রিমিয়াম ফিনিশ। ড্যশবোর্ডে রয়েছে 8 ইঞ্চি ইনফোটেনমেন্ট টাচস্ক্রিন ডিসপ্লে। কেবিনে থাকছে ডুয়াল জোন ক্লাইমেট কন্ট্রোল। রয়েছে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার।

2buvevpo

0 Comments

সুরক্ষার জন্য এই গাড়িতে রয়েছে এবিএস ও ইবিডি। সঙ্গে থাকছে এলেকট্রিক স্টেবিলিটি কন্ট্রোল, টায়ার প্রেশর মনিটরিং সিস্টেম ও বড় বুট স্পেস।  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.