রাজকুমার রাওয়ের গ্যারেজের নয়া অতিথি 15 লাখের হার্লে ডেভিডসন ফ্যাট বব!

language dropdown

নতুন হার্লে ডেভিডসন বাইক কিনেছেন অভিনেতা রাজকুমার রাও। ‘ট্র্যাপড’ অভিনেতার নতুন এই হার্লে-ডেভিডসন ফ্যাট ববের দাম 14.69 লক্ষ (এক্স শোরুম দাম)। নতুন ফ্যাট বব ভারতে আসে 2017 সালে। রাজকুমার রাওয়ের গ্যারেজে নয়া অতিথি এখন 2019 এর আপডেটেড হার্লে-ডেভিডসন বব।

expand ছবি দেখুন
নতুন হার্লে ডেভিডসন বাইক কিনেছেন অভিনেতা রাজকুমার রাও

প্রায়শই টিভির পর্দায় মোটরবাইক চালাতে দেখেছেন এই অভিনেতাকে। এবার একটু চোখ কান খোলা রাখলেই মুম্বাইয়ের রাস্তায় নিজের নতুন বাইকে সওয়ার হয়ে দেখতে পারেন বলিউডের অন্যতম শক্তিশালী এই অভিনেতাকে। সম্প্রতি নতুন হার্লে ডেভিডসন বাইক কিনেছেন অভিনেতা রাজকুমার রাও। ‘ট্র্যাপড' অভিনেতার নতুন এই হার্লে-ডেভিডসন ফ্যাট ববের দাম 14.69 লক্ষ (এক্স শোরুম দাম)। নতুন ফ্যাট বব ভারতে আসে 2017 সালে। রাজকুমার রাওয়ের গ্যারেজে নয়া অতিথি এখন 2019 এর আপডেটেড হার্লে-ডেভিডসন বব।

পূর্ববর্তী সংস্করণের তুলনায়, নতুন হার্লে ডেভিডসন ফ্যাট ববে একটি নতুন ইঞ্জিন সহ নানা পরিবর্তন রয়েছে। আগের থেকে আরও বেশি আক্রমণাত্মক এবং মাসকিউলার চেহারায় হাজির হয়েছে এই বাইক! পাওয়ার ক্রুজারটিতে একটি 34 স্টিফার রয়েছে এবং 15 কেজির হালকা ফ্রেমও এর নয়া বৈশিষ্ট্য। এতে মিলওয়াকি-এইট 107 ভি-টুইন ইঞ্জিন রয়েছে যাতে অয়েল-কুলড এক্সহস্ট ভালভ এবং 145 এনএম পিক টর্ক রয়েছে। 2019 ফ্যাট ববে নতুন এলইডি হেডল্যাম্প রয়েছে যা এই বিভাগের অন্যান্য ক্রুজারগুলির রেট্রো-থিমের গোলাকার হেডল্যাম্প ডিজাইনের থেকে স্বতন্ত্র।

0 Comments

নতুন হেডল্যাম্পটির সামনে রয়েছে লম্বা সরু কাঁটা এবং অনন্য 2-1-2 আপসোয়েপ্ট এক্সহস্ট সিস্টেম যা এর চেহারাকে এক দুর্দান্ত লুক দিয়েছে। টিয়ারড্রপ জ্বালানি ট্যাঙ্ক, কনট্যুরড সিট এবং প্রশস্ত হ্যান্ডেলবার সহ হারলে ডেভিডসন ফ্যাট ববে আপনি পাবেন আরও নানা চমক। সিটের নীচে থাকছে সিঙ্গল শক অ্যাবজর্বার।  দুই চাকায় থাকছে ডিস্ক ব্রেক আর এবিএস। সামনের চাকায় 150 মিমি টায়ার, পিছনের চাকায় থাকছে 180 মিমি টায়ার।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.