এটাই Hero Electric AE-47! নতুন ইলেকট্রিক মোটরসাইকেলের ফিচারগুলি দেখে নিন

language dropdown

সামনে এসেছে নতুন Hero Electric AE-47। সম্পূর্ণ ইলেকট্রিকে চলবে এই মোটরসাইকেল।

Hero Electric AE-47 ইলেকট্রিক মোটরসাইকেলে 0-100 কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে সময় লাগবে 9 সেকেন্ড expand ছবি দেখুন
Hero Electric AE-47 ইলেকট্রিক মোটরসাইকেলে 0-100 কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে সময় লাগবে 9 সেকেন্ড

হাইলাইটস

  • Hero Electric AE-47-এ রয়েছে একটি 4,000 W ইলেকট্রিক মোটর
  • সর্বোচ্চ 85 কিমি প্রতি ঘণ্টা গতিতে ছুটবে এই ইলেকট্রিক মোটরসাইকেল
  • এক চার্জে 160 কিমি পর্যন্ত চলবে এই মোটরসাইকেল

Auto Expo 2020 ইভেন্ট থেকে একগুচ্ছ নতুন প্রোডাক্ট নিয়ে এল Hero Electric। ইলেকট্রিক মোটরসাইকেলের জন্য সম্প্রতি নতুন এই ব্র্যান্ড তৈরি করেছিল Hero। সম্প্রতি সামনে এসেছে নতুন Hero Electric AE-47। সম্পূর্ণ ইলেকট্রিকে চলবে এই মোটরসাইকেল। বিভিন্ন বিদেশী কোম্পানির কাছ থেকে যন্ত্রাংশ আমদানি করে এই মোটরসাইকেল তৈরি করেছে Hero Electric। ভারতে 1.25 লক্ষ টাকা থেকে 1.5 লক্ষ টাকা দামে AE-47 বিক্রি হবে।

3vlcedhk

Hero Electric AE-47-এ থাকছে জিওফেন্সিং ফিচার

লঞ্চের সময় Hero Electric-এর ম্যানেজিং ডিরেক্টর নবীন মঞ্জাল বলেন, “প্রিমিয়াম সেগমেন্টে আমরা এই মোটরসাইকেল লঞ্চ করছি। বিদ্যমান গ্রাহকরা AE-47 -এ আপগ্রেড করতে পারেন। প্রায় 100 কিমি প্রতি ঘণ্টা গতিতে ছুটতে পারবে এই হাই পারফর্মেন্স ইলেকট্রিক মোটরসাইকেল।”

ujb006gs

1.5 লক্ষ টাকার কম দামে লঞ্চ হতে পারে Hero Electric AE-47 

0 Comments

Hero Electric AE-47-এ রয়েছে একটি 4,000 W ইলেকট্রিক মোটর। সর্বোচ্চ 85 কিমি প্রতি ঘণ্টা গতিতে ছুটবে এই ইলেকট্রিক মোটরসাইকেল। থাকছে একটি 48V/3.5 kWh পোর্টেবল লিথিয়াম ব্যাটারি। এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে চার ঘণ্টা সময় লাগবে। দুটি মোডে এই AE-47 চালানো যাবে। এক চার্জে 160 কিমি পর্যন্ত চলবে এই মোটরসাইকেল। 0-100 কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে সময় লাগবে 9 সেকেন্ড। একটি মোবাইল অ্যাপের সঙ্গে এই ইলেকট্রিক মোটরসাইকেল কানেক্ট করা যাবে। থাকছে GPS, GPRS, রিয়েল টাইম ট্র্যাকিং ও জিওফেন্সিং।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.