এটাই Maruti Suzuki -র পরবর্তী গাড়ি! দেখে নিন

আগামী সপ্তাহে দিল্লিতে শুরু হচ্ছে Auto Expo 2020। সম্প্রতি নতুন Futuro-e কনসেপ্ট গাড়ির টিজার প্রকাশ করেছে Maruti Suzuki।

ছবি দেখুন
নতুন এই গাড়িতে বোল্ড ডিজাইন থাকছে

হাইলাইটস

  • নতুন Futuro-e কনসেপ্ট গাড়ির টিজার প্রকাশ করেছে Maruti Suzuki
  • নতুন গাড়িতে থাকতে পারে 1.5 লিটার পেট্রল ইঞ্জিন
  • নতুন এই গাড়িতে বোল্ড ডিজাইন থাকছে

আগামী সপ্তাহে দিল্লিতে শুরু হচ্ছে Auto Expo 2020। এই ইভেন্টে সব জনপ্রিয় কোম্পানি নিজেদের ভবিষ্যতের গাড়ি গোটা দুনিয়ার সামনে নিয়ে আসবে। সেখানেই একাধিক নতুন কনসেপ্ট কার নিয়ে আসতে দেশের এক নম্বর গাড়ি প্রস্তুতকারী কোম্পানিটি। সম্প্রতি নতুন Futuro-e কনসেপ্ট গাড়ির টিজার প্রকাশ করেছে Maruti Suzuki। কোম্পানি জানিয়েছে নতুন এই কনসেপ্ট এসইউভিতে বিশ্বব্যাপী জনপ্রিয় বোল্ড ডিজাইন ব্যবহার হয়েছে।

Futuro-e সম্পর্কে কোম্পানির এক্সিকিউটিভ ডিরেক্টর (ইঞ্জিনিয়ার) সি ভি রমন বলেন, “পরবর্তী প্রজন্মের তৈরি করার প্রতিজ্ঞা থেকেই Futuro-e কনসেপ্ট কার নিয়ে আসছে Maruti Suzuki। এই গাড়িতে থাকবে ভবিষ্যতের ডিজাইন। ভারতের বাজারের কথা মাথায় রেখে এই গাড়ি ডিজাইন করা হয়েছে। দেশের তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে এই গাড়ি।”

গাড়ি

নতুন এই গাড়িতে বোল্ড ডিজাইন থাকছে। ছবিতে গাড়ির সামনের দিকের ডিজাইন আকর্ষণীয় মনে হয়েছে। Futuro-e গাড়ির পিছনে লম্বা এলইডি আলো থাকছে।

0 Comments

কম্প্যাক্ট এসইউভি বিভাগে এই গাড়ি লঞ্চ হতে পারে। ইতিমধ্যেই ভারতে কম্প্যাক্ট এসইউভি বাজারে বেশ জনপ্রিয় Kia Seltos, Renault Duster, Hyundai Creta এর মতো গাড়িগুলি। Maruti Suzuki -র নতুন গাড়িতে থাকতে পারে 1.5 লিটার পেট্রল ইঞ্জিন।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Maruti Suzuki Vitara Brezza সরাসরি প্রতিপক্ষের সাথে