ভারতের জন্য বিশেষ ইলেকট্রিক স্কুটার আনছে Vespa

language dropdown

Vespa Elettrica স্কুটারে কিছু পরিবর্তন করে ভারতে নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে আসতে পারে ইতালির কোম্পানিটি। ভারতের বাজার ও গ্রাহকের কথা মাথায় রেখেই এই স্কুটার ডিজাইন করা হবে।

Vespa Elettrica স্কুটারে কিছু পরিবর্তন করে ভারতে নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে আসবে Piaggio expand ছবি দেখুন
Vespa Elettrica স্কুটারে কিছু পরিবর্তন করে ভারতে নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে আসবে Piaggio

হাইলাইটস

  • ভারতের জন্য বিশেষ ইলেকট্রিক স্কুটার তৈরি করেছে Piaggio
  • Vespa Elettrica -র সঙ্গে এই স্কুটারের মিল রয়েছে
  • এই স্কুটার ভারতে আসতে আরও এক বছর সময় লাগতে পারে

ভারতের জন্য বিশেষ ইলেকট্রিক স্কুটার তৈরি করেছে Piaggio। ইউরোপে Vespa Elettrica স্কুটারে কিছু পরিবর্তন করে ভারতে নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে আসতে পারে ইতালির কোম্পানিটি। ভারতের বাজার ও গ্রাহকের কথা মাথায় রেখেই এই স্কুটার ডিজাইন করা হবে। Carandbike-এর সঙ্গে কথোপকথনে Piaggio India-র সিইও ও ম্যানেজিং ডিরেক্টর দিয়েগো গ্রাফি ভারতে Aprila-র আগে Vespa ইলেকট্রিক স্কুটার লঞ্চ হবে।

vespa elettrica

Vespa Elettrica-তে একটি 4kW সর্বোচ্চ শক্তির ডিসি মোটর রয়েছে। এই মোটরে সর্বোচ্চ 200 Nmটর্ক পাওয়া যায়। দুটি রাইড়িং মোডে চলে এই ইলেকট্রিক স্কুটার। রয়েছে একটি সম্পূর্ণ টিএফটি ডিসপ্লে। সেখানে স্মার্টফোনের কল ও বিভিন্ন নোটিফিকেশন দেখা যাবে। থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।

gh9p673

Vespa Elettrica showcased at Auto Expo 2020

0 Comments

ভারতের ইলেকট্রিক Vespa -তে Electrica-র বহু ফিচার থাকতে পারে। যদিও এখনই সেই স্কুটার ভারতে লঞ্চ হবে বা। Vespa-র নতুন স্কুটার ভারতে আসতে আরও এক বছর সময় লাগতে পারে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.