লঞ্চ হল নতুন TVS Jupiter Classic: দাম ও ফিচারগুলি দেখে নিন

দিল্লিতে Jupiter Classic এর এক্স শো-রুম দাম 67,911 টাকা।

ছবি দেখুন
BS6 ইঞ্জিন সহ লঞ্চ হল TVS Jupiter Classic

ভারতে লঞ্চ হল নতুন TVS Jupiter Classic। নতুন এই স্কুটারে থাকছে একটি BS6 ইঞ্জিন। দিল্লিতে Jupiter Classic এর এক্স শো-রুম দাম 67,911 টাকা। সম্প্রতি ভারতে দুটি নতুন  Apache RTR মোটরসাইকেল লঞ্চ করেছিল TVS Motors। এই দুই মোটরসাইকেলেই ছিল BS6 ইঞ্জিন। কোম্পানির অন্যতম জনপ্রিয় স্কুটারে BS6 ইঞ্জিন যোগ হল। TVS Jupiter Classic এ থাকছে একটি 110cc BS6 ইঞ্জিন

b3i3hatc

দিল্লিতে Jupiter Classic এর এক্স শো-রুম দাম 67,911 টাকা

BS6 TVS Jupiter Classic স্কুটারে থাকছে একটি 110cc ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 7.9 bhp শক্তি আর 8 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে একটি সিভিটি গিয়ার-বক্স। ইকো মোড ও পাওয়ার মোডে এই স্কুটার চালানো যাবে। ইকো মোডে কম পেট্রল পুড়িয়ে বেশি পথ অতিক্রম করা যাবে।

0 Comments

TVS Jupiter Classic স্কুটারের সামনে থাকছে একটি টেলিস্কোপিক ফর্ক। পিছনে থাকছে আপগ্রেডেড অ্যাডজাস্টেবল শক অ্যাবজর্বার। সামনে ও পিছনের চাকায় থাকছে 130 মিমি ড্রাম ব্রেক। দ্বিতীয় ভেরিয়েন্টে স্কুটারের সামনের চাকার সাথে ডিস্ক ব্রেক থাকবে। ZX (ডিস্ক ও ড্রাম), Classic ও Grande ভেরিয়েন্টে এই স্কুটার পাওয়া যাবে। ধাপে ধাপে বিক্রি শুরু হবে এই ভেরিয়েন্টগুলি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.