BS6 দূষণ বিধি মেনে লঞ্চ হল Royal Enfield Himalayan: দাম কত জানেন?

BS6 দূষণ বিধি মেনে ভারতে লঞ্চ হল Royal Enfield Himalayan। নতুন BS6 Royal Enfield Himalayan মোটরসাইকেলে এক্স শো-রুম দাম 186,811 টাকা। BS6 দূষণ বিধির সাথেই নতুন 2020 Royal Enfield Himalayan মোটরসাইকেলে একগুচ্ছ নতুন ফিচার যোগ হয়েছে।

expand ছবি দেখুন
নতুন রক রেড রঙে পাওয়া যাবে Royal Enfield Himalayan

BS6 দূষণ বিধি মেনে ভারতে লঞ্চ হল Royal Enfield Himalayan। নতুন BS6 Royal Enfield Himalayan মোটরসাইকেলে এক্স শো-রুম দাম 186,811 টাকা। BS6 দূষণ বিধির সাথেই নতুন 2020 Royal Enfield Himalayan মোটরসাইকেলে একগুচ্ছ নতুন ফিচার যোগ হয়েছে। থাকছে সুইচেবল এবিএস। এই ফিচারে মোটরসাইকেলে পিছনের চাকা থেকে এবিএস সংযোগ বিচ্ছিন্ন করা যাবে। ফলে কালার মধ্যে এই মোটরসাইকেল চালানো সহজ হবে। এছাড়াও দুটি নতুন রঙে হাজির হয়েছে 2020 Himalayan। গ্র্যাভেল গ্রে, স্লিত গ্রে, গ্রানাইট ব্ল্যাক ও স্নো হোয়াইট ছাড়াও নতুন লেক ব্লু ও রক রেড রঙে পাওয়া যাবে এই মোটরসাইকেল। গ্রানাইট ব্ল্যাক ও স্নো হোয়াইট রঙে 2020 Royal Enfield Himalayan -এর দাম 186,811 টাকা। স্লিত গ্রে ও গ্র্যাভেল গ্রে রঙে এই মোটরসাইকেলের দাম 189,565 টাকা। নতুন রক রেড আর লেক ব্লু রঙে 2020 Himalayan কিনতে 191,401 টকা (এক্স শো-রুম) খরচ হবে।

4ousgtms

(2020 Royal Enfield Himalayan মোটরসাইকেলে পিছনের চাকা থেকে এবিএস সংযোগ বিচ্ছিন্ন করা যাবে)

লঞ্চের সময় ভারতে কোম্পানির সিইও, বিনোদ দাসারি জানিয়েছেন, “অ্যাডভেঞ্চার টুরিং সেগমেন্টে দারুণ জনপ্রিয় মোটরসাইকেল Himalayan। 2016 সাল থেকেই বিশ্বব্যাপী আপোষ না করে অ্যাডভেঞ্চারে সাথী হয়েছে এই মোটরসাইকেল। একগুচ্ছ নতুন ফিচার সহ BS6 Himalayan রাইডারদের আরও আত্মবিশ্বাসী করে তুলবে।”

bg5va14o

(নতুন রক রঙে 2020 Himalayan কিনতে 191,401 টকা (এক্স শো-রুম) খরচ হবে)

0 Comments

বর্তমান মালিকদের কাছ থেকে পরামর্শ নিয়ে Himalayan মোটরসাইকেলের নতুন ভার্সান লঞ্চ করেছে Royal Enfiend। আগের থেকে কম দূরত্বে দাঁড়াতে পারবে নতুন এই মোটরসাইকেল। এছাড়াও সাইড স্ট্যান্ডে আগের থেকে একটু বেশি হেলে দাঁড়াবে নতুন Himalayan। এছাড়াও ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে সামান্য পরিবর্তন এসেছে। সাথে যোগ হয়েছে সাদা ব্যাক লাইট।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.