লঞ্চ হল BS6 TVS Star City+; দাম ও ফিচারগুলি দেখে নিন

language dropdown

BS6 দূষণ বিধি মেনে ভারতে লঞ্চ হল Star City+। বুধবার ভারতে এই মোটরসাইকেল লঞ্চ করেছে TVS। নতুন TVS Star City+ এর দাম শুরু হচ্ছে 62,034 টাকা (এক্স শো-রুম) থেকে।

BS6 TVS Star City+ মোটরসাইকেলে থাকছে 109cc ইঞ্চিন expand ছবি দেখুন
BS6 TVS Star City+ মোটরসাইকেলে থাকছে 109cc ইঞ্চিন

হাইলাইটস

  • লঞ্চ হল BS6 TVS Star City+
  • দাম শুরু হচ্ছে 62,034 টাকা (এক্স শো-রুম) থেকে
  • থাকছে 109cc ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন

BS6 দূষণ বিধি মেনে ভারতে লঞ্চ হল Star City+। বুধবার ভারতে এই মোটরসাইকেল লঞ্চ করেছে TVS। BS4 ভেরিয়েন্টের থেকে 7,600 টাকা পর্যন্ত বেশি দামে লঞ্চ হয়েছে নতুন মোটরসাইকেল। BS6 TVS Star City+ এর দাম শুরু হচ্ছে 62,034 টাকা (এক্স শো-রুম) থেকে। ডুয়াল টোন ভেরিয়েন্টে এই ফোন কিনতে 62,534 টাকা (এক্স শো-রুম) খরচ হবে।

BS6 ভেরিয়েন্টে Star City+ মোটরসাইকেলে থাকছে নতুন এলইডি হেডল্যাম্প আর রিয়ার ভিউ মিরর। এছাড়াও যোগ হয়েছে নতুন ডিজিটাল-অ্যানালগ ইন্সট্রুমেন্ট কনসোল, ডুয়াল টোন সিট, ইউএসবি মোবাইল চার্জর। নতুন TVS Star City+ মোটরসাইকেলের পিছনের শক অ্যাবজর্বার পাঁচটি ধাপে নিয়ন্ত্রণ করা যাবে।

6j2gtamo

BS6 TVS Star City+ মোটরসাইকেলে যোগ হয়েছে নতুন ডিজিটাল-অ্যানালগ ইন্সট্রুমেন্ট কনসোল, ডুয়াল টোন সিট, ইউএসবি মোবাইল চার্জর

0 Comments

নতুন TVS Star City+ মোটরসাইকেলে যোগ হয়েছে 109cc ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 8.08 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যাবে। নতুন এই ইঞ্জিনের সঙ্গে থাকছে একটি 4 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। নতুন এই মোটরসাইকেলের ওজন 116 কিলোগ্রাম। ভারতে Bajaj Platina 110 ও Hero HF Deluxe মোটরসাইকেলের সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে নতুন TVS Star City+।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.