Meru Cabs-এর সঙ্গে হাত মিলিয়ে জরুরি পণ্য পৌঁছে দিচ্ছে Flipkart

language dropdown

নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে বিশেষ ব্যবস্থা নিল Flipkart। Meru Cabs-এর সঙ্গে হাত মিলিয়ে জরুরি পণ্য ডেলিভারি শুরু করেছে ই-কমার্স কোম্পানিটি।

expand ছবি দেখুন
সঠিকভাবে সময়ের মধ্যে ডেলিভারির জন্য ড্রাইভারদের বিশেষ ট্রেনিং দিয়েছে Flipkart

হাইলাইটস

  • বেঙ্গালুরু, হায়দরাবাদ ও দিল্লি এনআরসি এলাকায় ডেলিভারি শুরু হয়েছে
  • গাড়ি জীবাণু মুক্ত করার জন্য গুদামে বিশেষ উপায় থাকছে
  • ড্রাইভারদের কাছে সবসময় অ্যালকোহল বেসড স্যানিটাইজার থাকছে

লকডাউনে সাধারণ মানুষের কাছে নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে বিশেষ ব্যবস্থা নিল Flipkart। Meru Cabs-এর সঙ্গে হাত মিলিয়ে জরুরি পণ্য ডেলিভারি শুরু করেছে ই-কমার্স কোম্পানিটি। আপাতত বেঙ্গালুরু, হায়দরাবাদ ও দিল্লি এনআরসি এলাকায় ডেলিভারি শুরু হয়েছে। ডেলিভারির সময় কোম্পানির কর্মীদের নিরাপদ এবং স্যানিটাইজড রাখতে নেওয়া হয়েছে বিশেষ পদক্ষেপ।

Meru'র প্রতিষ্ঠাতা নিরাজ গুপ্তা জানিয়েছেন, “কোন ঝামেলা ছাড়াই Flipkart গ্রাহকদের কাছে নিরাপদে দ্রুত ডেলিভারি করা হবে। এই সময়ে আমাদের ড্রাইভার সহযোগীদের অতিরিক্ত উপার্জনে সাহায্য করবে এই ডেলিভারি পরিষেবা।”

j7sshb6o

ড্রাইভাররা অতিরিক্ত উপার্জন করতে পারবেন

করোনা মোকাবিলায় 20 দিনে 1,500 ভেন্টিলেটর তৈরি করেছে Maruti Suzuki

সরকারের সব প্রোটোকল মেনে সঠিকভাবে স্যানিটাইজ করে ডেলিভারি করছে Meru। গাড়ি জীবাণু মুক্ত করার জন্য গুদামে বিশেষ উপায় থাকছে। সঠিকভাবে সময়ের মধ্যে ডেলিভারির জন্য ড্রাইভারদের বিশেষ ট্রেনিং দিয়েছে Flipkart। এছাড়াও ড্রাইভারদের কাছে সবসময় অ্যালকোহল বেসড স্যানিটাইজার থাকছে।

0 Comments

Flipkart সিইও কল্যাণ কৃষ্ণমূর্তি বলেন, “সাপ্লাই চেনে আমরা সব ধরনের নিয়ম কড়াভাবে পালন করছি। করোনাভাইরাসের বিরুদ্ধে দেশের লড়াইতে আমরা সঙ্গে রয়েছে।গ্রাহক ও কর্মীদের সুরক্ষায় অগ্রাধিকার দেওয়া হয়েছে।”

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.