ঘর বন্দি গোটা দেশ, অনলাইনে গাড়ি বুক করলেই মিলবে হোম ডেলিভারি

গাড়ি বিক্রি চালিয়ে যেতে এবার অনলাইনে বুকিং নিতে শুরু করেছে বিভিন্ন কোম্পানি।অনলাইনে Tata Tiago, Altroz, Tigor, Nexon ও Harrier বুক করা যাবে। 

ছবি দেখুন
অনলাইনে Tata Tiago, Altroz, Tigor, Nexon ও Harrier বুক করা যাবে

হাইলাইটস

  • অনলাইনে বুকিংয়ের সুবিধা নিয়ে এল Tata Motors
  • অনলাইনে Tata Tiago, Altroz, Tigor, Nexon ও Harrier কেনা যাচ্ছে
  • 5,000 টাকার বিনিময়ে Tiago বুক করা যাবে

করোনাভাইরাস সংক্রমণের জন্য লকডাউনে ঘর বন্দি গোটা দেশ। এই অবস্থায় গাড়ি শিল্পে বড় ধাক্কা পৌঁছেছে। সম্প্রতি BS4 গাড়ি বিক্রি সময়সীমা 31 মার্চ থেকে পিছয়ে দেওয়ার আদেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট। লকডাউনের সময় গাড়ি বিক্রি চালিয়ে যেতে এবার অনলাইনে বুকিং নিতে শুরু করেছে বিভিন্ন কোম্পানি। এবার Tata Motors -এর সব গাড়ি অনলাইনে বুক করা যাবে। সঙ্গে মিলবে হোম ডেলিভারি।

nrfj5l3g

5,000 টাকার বিনিময়ে Tata Tiago বুক করা যাবে

গাড়ি

কোম্পানির ওয়েবসাইট থেকে কীভাবে গাড়ি কেনা যাবে তা বুঝিয়ে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছে Tata Motors। 5,000 টাকার বিনিময়ে Tiago ও 30,000 টাকার বিনিময়ে Harrier BS6 বুক করা যাচ্ছে। পুরনো গাড়ি এক্সচেঞ্জ করেও নতুন গাড়ি কেনার সুবিধা থাকছে। ভিডিও কল ও ইমেলের মাধ্যমে কোম্পানির এক্সিকিউটিভ আপনাকে সেরা অফার, গাড়ির দাম ও মাসিক কিস্তির হিসাব বুঝিয়ে দেবেন।

5em2c9a8

অনলাইনেই মিলবে সেরা অফারের হদিশ 

0 Comments

এই মুহূর্তে অনলাইনে Tata Tiago, Altroz, Tigor, Nexon ও Harrier বুক করা যাবে। 14 এপ্রিল লকডাউন শেষ হলে এই গাড়িগুলির রেজিস্ট্রেশন ও ডেলিভারি শুরু হবে। BS4 গাড়ি কিনলেও লকডাউনের জন্য রেজিস্ট্রেশন করতে না পারলে 24 এপ্রিলের আগে রেজিস্ট্রেশন শেষ করতে হবে। 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Tata Nexon সরাসরি প্রতিপক্ষের সাথে