ফ্রি সার্ভিস ও ওয়্যারিন্টির সময়সীমা পিছয়ে দিল Bajaj Auto

করোনাভাইরাস পরিস্থিতির কারণে ফ্রি সার্ভিস ও ওয়্যারিন্টির সময়সীমা পিছিয়ে দিল Bajaj Auto।

ছবি দেখুন
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় 100 কোটি টাকা দান করেছে বাজাজ গ্রুপ

হাইলাইটস

  • সব গ্রাহককে অতিরিক্ত ওয়্যারিক্টি দেবে Bajaj Auto
  • ফ্রি সার্ভিস ও ওয়্যারিন্টির সমস্যসীমা পিছিয়েছে
  • সম্প্রতি BS6 180F ও 220F লঞ্চ করেছে কোম্পানি

করোনাভাইরাস পরিস্থিতির কারণে ফ্রি সার্ভিস ও ওয়্যারিন্টির সময়সীমা পিছিয়ে দিল Bajaj Auto। 20 মার্চ থেকে 30 এপ্রিলের মধ্যে কোম্পানির যে সব মোটরসাইকেলের ওয়্যারিন্টি শেষ হওয়ার কথা সেই সব গ্রাহককে 31 মে পর্যন্ত ওয়্যারিন্টি বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও যে সব তিন চাকা ও চার চাকা গাড়িতে 30 এপ্রিলের আগে ওয়্যারিন্টি শেষ হওয়ার কথা ছিল সব গ্রাহককে দুই মাস অতিরিক্ত ওয়্যারিন্টি দেবে কোম্পানি।

a53pr10s

তিন চাকা ও চার চাকা গাড়িতে অতিরিক্ত দুই মাস ওয়্যারিন্টি দেবে কোম্পানি

বাইক

পরিস্থিতি বিষয়ে কোম্পানির মোটরসাইকেল বিভাগের এক অধিকর্তা বলেন, “করোনাভাইরাসের কারণে গোটা দেশে 21 দিনের লকডাউন পরিস্থিতির উপরে নজর রেখে গ্রাহকের ওয়্যারিন্টি সময়সীমা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই কঠিন সময়ে আমরা গ্রাহককে আশ্বস্ত করতে চাই যে কোন গ্রাহককে হয়রানির স্বীকার হতে হবে না।”

0 Comments

গোটা দেশের ডিলাররা গ্রাহককে অতিরিক্ত ওয়্যারিন্টি দেবে। গোটা দেশের সব কারখানায় ইতিমধ্যেই উৎপাদন বন্ধ করেছে Bajaj Auto। যদিও গ্রাহককে পরিষেবা পৌঁছে দিতে এখনও কোম্পানির বহু কর্মী ঘরে বসে কাজ করছেন। এছাড়াও করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় 100 কোটি টাকা দান করেছে বাজাজ গ্রুপ।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Bajaj Pulsar 125 সরাসরি প্রতিপক্ষের সাথে