ওয়্যারিন্টি ও ফ্রি সার্ভিসের সময়সীমা বাড়াল Royal Enfield

language dropdown

ওয়্যারিন্টি ও ফ্রি সার্ভিসের সময়সীমা বাড়াল Royal Enfield। 22 মার্চ থেকে 14 এপ্রিলের মধ্যে যে সব সার্ভিস হওয়ার কথা ছিল সেই গ্রাহকদের অতিরিক্ত দুই মাস সময় দিয়েছে চেন্নাইয়ের কোম্পানিটি।

expand ছবি দেখুন
2020 সালের জুন পর্যন্ত ওয়্যারিন্টি দেবে Royal Enfield

হাইলাইটস

  • দুই মাস অতিরিক্ত ওয়্যারিন্টি পাওয়া যাবে
  • ইতিমধ্যেই সব BS4 মোটরসাইকেল বিক্রি করেছে কোম্পানি
  • শুরু হয়েছে BS6 মোটরসাইকেল বিক্রি

করোনাভাইরাসের কারণে ইতিমধ্যেই ওয়্যারিন্টি ও ফ্রি সার্ভিসের সময়সীমা পিছিয়ে দেওয়ার ঘোষণা করেছে Hero, Honda, TVS। একই পথে হেঁটে সব গ্রাহকের ওয়্যারিন্টি ও ফ্রি সার্ভিসের সময়সীমা বাড়াল Royal Enfield। 22 মার্চ থেকে 14 এপ্রিলের মধ্যে যে সব সার্ভিস হওয়ার কথা ছিল সেই গ্রাহকদের অতিরিক্ত দুই মাস সময় দিয়েছে চেন্নাইয়ের কোম্পানিটি।

সার্ভিসের সময়সীমা পিছিয়ে দেওয়ার সঙ্গেই এপ্রিলে কোম্পানির নতুন মোটরসাইকেল লঞ্চ পিছিয়ে যেতে পারে। চলতি মাসেই J1D প্ল্যাটফর্মে Royal Enfield Meteor 350 লঞ্চ হওয়ার কথা ছিল। Thunderbird 350-র পরিবর্তে এই মোটরসাইকেল বাজারে আসছে Royal Enfield।

বাইক

0 Comments

31 মার্চের আগেই কোম্পানির সব BS4 মোটরসাইকেল বিক্রি হয়ে গিয়েছে। Royal Enfield একমাত্র কোম্পানি যারা সময়সীমার মধ্যেই সব BS4 মোটরসাইকেল বিক্রি করেছে। BS6 জামানায় কোম্পানির 500cc ইঞ্জিন বাতিল হয়েছে। ফলে 500 সিরিজের সব মোটরসাইকেল বিক্রি বন্ধ করেছে কোম্পানিটি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Royal Enfield Classic 350 সরাসরি প্রতিপক্ষের সাথে