কেন ছয় মাস গাড়ি চালাতে পারবেন না ডেভিড বেকহ্যাম?

21 নভেম্বর লন্ডনে এই ঘটনা ঘটেছিল। সম্প্রতি আদালত ডেভিডের গাড়ি চালানোয় ছয় মাসের নিষেধাজ্ঞা আরোপ করেছে। সাথে 750 পাউন্ড জরিমানা প্রাক্তন ইংল্যান্ড ফুটবলারের।

ছবি দেখুন

ছয় মাস গাড়ি চালাতে পারবেন না ডেভিড বেকহ্যাম। সম্প্রতি তার গাড়ি চালানোয় নিষেধাজ্ঞা আরপ করেছে আদালত। গাড়ি চালানোর সময় ফোনে কথা বলার অভিযোগে এই শাস্কতি দেওয়া হয়েছে। সম্প্রতি রাস্তায় গাড়ি চালানোর সময় কিংবদন্তী এই ফুটবলারকে ফোন হাতে দেখা গিয়েছিল। ধীরে চলা ট্রাফিকের এক রাস্তায় কানে ফোন ধরে গাড়ি চালাচ্ছিলেন বেকহ্যাম। গত বছর 21 নভেম্বর লন্ডনে এই ঘটনা ঘটেছিল। সম্প্রতি আদালত ডেভিডের গাড়ি চালানোয় ছয় মাসের নিষেধাজ্ঞা আরোপ করেছে। সাথে 750 পাউন্ড জরিমানা প্রাক্তন ইংল্যান্ড ফুটবলারের। এছারাও মামলা চালানোর জন্য 100 পাউন্ড ও ৭৫ পাউন্ড সার্চাজ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এক সপ্তাহের মধ্যে এই টাকা জমা দিতে হবে বেকহ্যাম কে।

এর আগে গতি সীমার উপরে গাড়ি চালানোর জন্য 44 বছর বয়সী সুপারস্টারের ড্রাইভিং লাইসেন্সে ছয় পয়েন্ট ছিল। এবার গাড়ি চালানোর সময় ফোনে কথা বলার কারনে আরও ছয় পয়েন্ট যোগ হল লাইসেন্সে। তবে এই ঘটনা মনে করতে পারেন নি প্রাক্ত ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার।

0 Comments

এই ঘটনা বিশ্বব্যাপী ড্রাইভারদের সচেতন করতে সাহায্য করবে। রাস্তায় গাড়ি চালানোর সময় ফোনে কথা বলে বা সোশ্যাল মিডিয়া ব্রাউজ করা এক বিপজ্জনক অভ্যাস। ডেভিড বেকহ্যামের এই জরিমানা গাড়ি চালানোর সময় ফোনে কথা বলা সম্পর্কে সচেতন করবে ড্রাইভারদের।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.