5,000-এর বেশি বুকিং পেল নতুন Maruti Suzuki Ignis

দুটি নতুন রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ignis।

ছবি দেখুন
ফেব্রুয়ারিতে Maruti Suzuki Ignis বুকিং শুরু হয়েছিল

হাইলাইটস

  • ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল বুকিং
  • BS6 1.2 লিটার চার সিলিন্ডার পেট্রল ইঞ্জিন থাকছে
  • দুটি নতুন রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ignis

ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল বুকিং। ইতিমধ্যেই ভারতে 5,000-এর বেশি বুকিং পেয়েছে নতুন Maruti Suzuki Ignis। প্রায় তিন বছর পর ভারতে Ignis-এর নতুন ভার্সান নিয়ে এল Maruti Suzuki। সম্প্রতি Auto Expo 2020 অনুষ্ঠান থেকে এই গাড়ি গোটা দুনিয়ার সামনে এসেছে ভারতে এক নম্বর গাড়ি প্রস্তুতকারী কোম্পানিটি। নতুন Ignis-এ থাকছে নতুন গ্রিল ও নতুন বাম্পার। নতুন ডিজাইনে স্পোর্টি লুক পেয়েছে এই গাড়ি। 

যদিও গাড়ির ভিতরে খুব বেশি পরিবর্তন দেখা যাবে না। যদিও নতুন ভার্সানে যোগ হয়েছে কোম্পানির Smartplay Studio 2.0 সহ 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। নতুন গাড়িতে রয়েছে একটি BS6 1.2 লিটার চার সিলিন্ডার পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 82 bhp শক্তি ও 113 Nm টর্ক পাওয়া যাবে। পাঁচ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন ও এএমটি ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Ignis। আপাতত শুধুমাত্র পেট্রল ভেরিয়েন্টেই এই গাড়ি পাওয়া যাবে।

5dpt0ru8
0 Comments

দুটি নতুন রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ignis। ভারতে Hyundai i20 Active, Honda WR-V ও কোম্পানির Swift-এর সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে নতুন Maruti Suzuki Ignis।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.