5,000-এর বেশি বুকিং পেল নতুন Maruti Suzuki Ignis

language dropdown

দুটি নতুন রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ignis।

ফেব্রুয়ারিতে Maruti Suzuki Ignis বুকিং শুরু হয়েছিল expand ছবি দেখুন
ফেব্রুয়ারিতে Maruti Suzuki Ignis বুকিং শুরু হয়েছিল

হাইলাইটস

  • ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল বুকিং
  • BS6 1.2 লিটার চার সিলিন্ডার পেট্রল ইঞ্জিন থাকছে
  • দুটি নতুন রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ignis

ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল বুকিং। ইতিমধ্যেই ভারতে 5,000-এর বেশি বুকিং পেয়েছে নতুন Maruti Suzuki Ignis। প্রায় তিন বছর পর ভারতে Ignis-এর নতুন ভার্সান নিয়ে এল Maruti Suzuki। সম্প্রতি Auto Expo 2020 অনুষ্ঠান থেকে এই গাড়ি গোটা দুনিয়ার সামনে এসেছে ভারতে এক নম্বর গাড়ি প্রস্তুতকারী কোম্পানিটি। নতুন Ignis-এ থাকছে নতুন গ্রিল ও নতুন বাম্পার। নতুন ডিজাইনে স্পোর্টি লুক পেয়েছে এই গাড়ি। 

যদিও গাড়ির ভিতরে খুব বেশি পরিবর্তন দেখা যাবে না। যদিও নতুন ভার্সানে যোগ হয়েছে কোম্পানির Smartplay Studio 2.0 সহ 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। নতুন গাড়িতে রয়েছে একটি BS6 1.2 লিটার চার সিলিন্ডার পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 82 bhp শক্তি ও 113 Nm টর্ক পাওয়া যাবে। পাঁচ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন ও এএমটি ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Ignis। আপাতত শুধুমাত্র পেট্রল ভেরিয়েন্টেই এই গাড়ি পাওয়া যাবে।

5dpt0ru8
0 Comments

দুটি নতুন রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ignis। ভারতে Hyundai i20 Active, Honda WR-V ও কোম্পানির Swift-এর সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে নতুন Maruti Suzuki Ignis।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.