BS6 ইঞ্জিন সহ লঞ্চ হল Hero Splendor iSmart: দাম ও ফিচারগুলি দেখে নিন

Splendor iSmart এর হাত ধরে BS6 ইঞ্জিনের দুনিয়ায় প্রবেশ করল Hero MotoCorp। দিল্লিতে নতুন Hero Splendor iSmart এর দাম শুরু হচ্ছে 64,900 টাকা থেকে।

ছবি দেখুন
Hero Splendor iSmart এর দাম শুরু হচ্ছে 64,900 টাকা থেকে

হাইলাইটস

  • নতুন Splendor iSmart মোটরসাইকেলে 10 বেশি টর্ক পাওয়া যাবে
  • দাম শুরু হচ্ছে 64,900 টাকা থেকে
  • তিনটি রঙে পাওয়া যাবে এই মোটরসাইকেল

ভারতে কোম্পানির প্রথম BS6 ইঞ্জিনের মোটরসাইকেল লঞ্চ করল Hero MotoCorp। ফুয়েল ইনজেকশন সহ লঞ্চ হয়েছে নতুন Hero Splendor iSmart। 2020 সালের 1 এপ্রিল থেকে ভারতে সব নতুন মোটরসাইকেলে BS6 ইঞ্জিন বাধ্যতামূলক হয়েছে। এবার Splendor iSmart এর হাত ধরে BS6 ইঞ্জিনের দুনিয়ায় প্রবেশ করল Hero MotoCorp। দিল্লিতে নতুন Hero Splendor iSmart এর দাম শুরু হচ্ছে 64,900 টাকা থেকে। এই মোটরসাইকেলে থাকছে একটি 110cc ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 9 bhp শক্তি আর 9.89 Nm টর্ক পাওয়া যাবে।

6edruo3k

Hero Splendor iSmart BS6

বাইক

নতুন এই ইঞ্জিনে বর্তমান ইঞ্জিনের থেকে 10 শতাংশ বেশি টর্ক পাওয়া যাবে। এছাড়াও Splendor iSmart এ থাকছে ডায়মন্ড ফ্রেম। যা আগের থেকে বেশি মজবুত। আগের থেকে সামনের সাসপেনশন 15 মিমি বেশি লম্বা হয়েছে। আগের থেকে 36 মিমি লম্বা হয়েছে এই মোটরসাইকেলের হুইলবেস।

0 Comments

তিনটি রঙে পাওয়া যাবে নতুন Hero Splendor iSmart। টেকনো ব্লু অ্যান্ড ব্ল্যাক, স্পোর্টস রেড অ্যান্ড ব্ল্যাক আর ফোর্স সিলভার অ্যান্ড গ্রে কালারে পাওয়া যাবে নতুন এই মোটরসাইকেল। ড্রাম ব্রেক ও ডিস্ক ব্রেক ভেরিয়েন্টে পাওয়া যাবে Splendor iSmart। দুই ভেরিয়েন্টেই থাকছে সেলফ স্টার্ট। ইতিমধ্যেই দিল্লির বিভিন্ন Hero MotoCorp ডিলারদের কাছে পাওয়া যাচ্ছে নতুন Hero Splendor iSmart। কয়েক দিনের মধ্যেই দেশের অন্যান্য প্রান্তেও বিক্রি শুরু হবে এই মোটরসাইকেল।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Hero Splendor Plus সরাসরি প্রতিপক্ষের সাথে

Be the first one to comment
Thanks for the comments.