জানুয়ারি থেকে গাড়ির দাম বাড়াচ্ছে Hyundai

language dropdown

2020 সালের জানুয়ারি মাস থেকে সব গাড়ির দাম বাড়তে চলেছে। সম্প্রতি এই কথা জানিয়েছে Hyundai। ইতিমধ্যেই নতুন বছরে গাড়ি ও মোটরসাইকেলের দাম বাড়ানোর ঘোষণা করেছে Maruti Suzuki, Kia আর Hero MotoCorp।

গাড়ির দাম বাড়াতে চলেছে Hyundai expand ছবি দেখুন
গাড়ির দাম বাড়াতে চলেছে Hyundai

হাইলাইটস

  • সব Hyundai গাড়ির দাম বাড়বে
  • নতুন দাম প্রকাশ করেনি কোম্পানি
  • 2020 সালের জানুয়ারি মাস থেকে দাম বাড়বে

2020 সালের জানুয়ারি মাস থেকে সব গাড়ির দাম বাড়তে চলেছে। সম্প্রতি এই কথা জানিয়েছে Hyundai। ইতিমধ্যেই নতুন বছরে গাড়ি ও মোটরসাইকেলের দাম বাড়ানোর ঘোষণা করেছে Maruti Suzuki, Kia আর Hero MotoCorp। এবার একই পথে হাঁটল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। যদিও এখনও নতুন দামের তালিকা প্রকাশ করেনি Hyundai। কোম্পানি জানিয়েছে যন্ত্রাংশের দাম বাড়ার কারণে উৎপাদনের খরচ বেড়েছে। তাই দাম বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ইতিমধ্যেই গাড়ির দাম বাড়ানোর সিদ্ধান্তের কথা জানিয়েছে Maruti Suzuki আর Kia। নতুন বছরে এই দুই কোম্পানির সব গাড়ির দাম বাড়বে। Hero জানিয়েছে বিভিন্ন মডেলের মোটরসাইকেলের দাম 2,000 টাকা পর্যন্ত বাড়ানো হবে।

0 Comments

Maruti Suzuki, Kia, Hyundai আর Hero MotoCorp এর মতো কোম্পানিগুলি দাম বাড়ানোর সিদ্ধান্ত নেওয়ার কারণে অন্য কোম্পানিগুলিও এবার গাড়ি ও মোটরসাইকেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিতে পারে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

Be the first one to comment
Thanks for the comments.