এখনই Jawa বুক করলে অপেক্ষা করতে হবে . . .

language dropdown

এখনই Jawa বুক করলে পাঁচ মাস অপেক্ষা করতে হবে। সম্প্রতি এক বিবৃতিতে এই কথা জানিয়েছে কোম্পানি। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া পোস্টে Jawa জানিয়েছে মোটরসাইকেল বুক করার পরে ডেলিভারির জন্য অপেক্ষার সময় আগের থেকে 10-15 দিন কমেছে।

expand ছবি দেখুন
Jawa আর Jawa Forty Two বুক করলে ডেলিভারির জন্য পাঁচ মাস অপেক্ষা করতে হবে

হাইলাইটস

  • Jawa বুক করলে পাঁচ মাস অপেক্ষা করতে হবে
  • পিথমপুর কারখানায় তৈরি হচ্ছে মোটরসাইকেল
  • সম্প্রতি লঞ্চ হয়েছে Jawa Perak

এখনই Jawa বুক করলে পাঁচ মাস অপেক্ষা করতে হবে। সম্প্রতি এক বিবৃতিতে এই কথা জানিয়েছে কোম্পানি। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া পোস্টে Jawa জানিয়েছে মোটরসাইকেল বুক করার পরে ডেলিভারির জন্য অপেক্ষার সময় আগের থেকে 10-15 দিন কমেছে। সম্প্রতি লঞ্চ হয়েছে Jawa Perak। 2020 সালের এপ্রিল মাস থেকে এই মোটরসাইকেল ডেলিভারি শুরু হবে।

লঞ্চের পরেই গোটা দেশে গ্রাহকদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছে Jawa। যদিও উৎপাদনে এখনও গতি আসেনি। সেই কারণেই ডেলিভারিতে দেরি হচ্ছে। উৎপাদন বাড়াতে ইতিমধ্যেই সক্রিয় হয়েছে কোম্পানি।

jgke5e2s

Jawa মোটরসাইকেল বুক করলে ডেলিভারির জন্য পাঁচ মাস অপেক্ষা করতে হবে

এখনই Jawa মোটরসাইকেল বুক করলে ডেলিভারির জন্য পাঁচ মাস অপেক্ষা করতে হবে। অন্যদিকে জানুয়ারি মাসে Jawa Perak মোটরসাইকেল বুকিং শুরু হচ্ছে। এপ্রিল মাস থেকে Perak ডেলিভারি শুরু করবে Jawa।

kp9ep6rc

জানুয়ারি মাসে Jawa Perak মোট্রসাইকেল বুকিং শুরু হবে

0 Comments

2019 সালের নভেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Jawa আর Forty-Two। Jawa মোটরসাইকেলে রয়েছে একটি 293cc ইঞ্জিন। এই ইঞ্জিনে 27 bhp শক্তি আর 28Nm টর্ক পাওয়া যাবে। ইঞ্জিনের সাথেই থাকবে একটি 6 স্পিড গিয়ার-বক্স। Jawa র সামনে রয়েছে একটি 280 মিমি ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় রয়েছে একটি 153 মিমি ড্রাম ব্রেক। এছাড়াও থাকছে সিঙ্গেল চ্যানেল ABS। Jawa র ওজন 170 কিলোগ্রাম। Jawa Forty-Two তে রয়েছে 332 cc ইঞ্জিন। এই ইঞ্জিনে 30 bhp শক্তি আর 31 Nm টর্ক পাওয়া যাবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.