নতুন প্রিমিয়াম এসইউভি নিয়ে এল Mahindra, থাকছে চোখ ধাঁধানো সব ফিচার

BS6 দূষণ বিধি মেনে অবশেষে লঞ্চ হল Mahindra Alturas G4। নতুন এই সেভেন সিটার গাড়ির দাম শুরু হচ্ছে 28.69 লক্ষ টাকা থেকে।

2020 Mahindra Alturas G4 BS6 -এ রয়েছে 7 স্পিড অতোমেটিক ট্রান্সমিশন expand ছবি দেখুন
2020 Mahindra Alturas G4 BS6 -এ রয়েছে 7 স্পিড অতোমেটিক ট্রান্সমিশন

BS6 দূষণ বিধি মেনে অবশেষে লঞ্চ হল Mahindra Alturas G4। নতুন এই সেভেন সিটার গাড়ির দাম শুরু হচ্ছে 28.69 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্টে Alturas G4 কিনতে 31.69 লক্ষ টাকা খরচ হবে। কয়েকদিন আগেই কোম্পানির ওয়েবসাইটে এই গাড়ির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছিল। ইতিমধ্যেই ফ্ল্যাগশিপ এসইউভি বুকিং শুরু করেছে Mahindra। Alturas G4 4x2 AT ও Alturas G4 4x4 AT ভেরিয়েন্টে এই গাড়ি বিক্রি হবে।

নতুন Mahindra Alturas G4-এর ভিতরে রয়েছে 2.2 লিটার ডিজেল ইঞ্জিন। 2157cc BS6 ইঞ্জিনে সর্বোচ্চ 178 bhp শক্তি ও 420Nm টর্ক পাওয়া যাবে। সঙ্গে থাকছে Mercedes-Benz-এর তৈরি 7 স্পিড অটোমেটিক টর্ক কনভার্টার।

4g35vo6s

BS6 Mahindra Alturas G4-এ রয়েছে 18 ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল

বাইরে থেকে এই গাড়িতে বিশেষ পরিবর্তন হয়নি। থাকছে একই হেডল্যাম্প  ও ডুয়াল ফাংশন ডিআরএল। প্রিমিয়াম এসইউভিতে 18 ইঞ্জিন ডায়মন্ড কাট অ্যালয় হুইল ব্যবহার করেছে সংস্থাটি। এছাড়াও থাকছে রুফ রেল, এলইডি টেল-ল্যাম্প ও সানরুফ।

সাড়ে পাঁচ লাখে লঞ্চ হল নতুন Mahindra KUV100 NXT

গাড়ির কেবিনেও খুব বেশি পরিবর্তন হয়নি। থাকছে 8 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। সেখানে Android Auto ও Apple CarPlay সাপোর্ট থাকছে। টপ এন্ড ভেরিয়েন্টে রয়েছে একটি 7 ইঞ্চি টিএফটি ডিসপ্লে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার।

0 Comments

4X2 ভেরিয়েন্টে দুটি এয়ারব্যাগ ও 4X4 ভেরিয়েন্টে নয়টি এয়ারব্যাগ ব্যবহার করেছে Mahindra। সব ভেরিয়েন্টেই থাকছে ইলেকট্রনিক পার্কিং ব্রেক, ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম, অ্যাকটিভ রোলওয়ার প্রোটেকশন, হিল ডিসেন্ট কন্ট্রোল, হিল স্টার্ট অ্যাসিস্ট, ট্র্যাকশন কন্ট্রোল, সিটবেল্ট ওয়ার্নিং ও রিয়ার ডি-ফগার। 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.