পিথমপুর কারখানায় ফেস শিল্ড তৈরি শুরু করল Mahindra

পিথমপুর কারখানা থেকে 5,000 ফেস শিল্ড তৈরির লক্ষ্যমাত্রা রেখেছে Mahindra। পরে উৎপাদন বাড়ানো হতে পারে। সম্প্রতি কোম্পানির সিইও পবন গোয়েঙ্কা জানিয়েছিলেন প্রথম 50,000 ফেস শিল্ড বিনামূল্যে বিতরণ করা হবে।

ছবি দেখুন
কান্দিভালির পরে পিথমপুর কারখানা থেকে ফেস শিল্ড তৈরি শুরু করল Mahindra

হাইলাইটস

  • পিথমপুর কারখানা থেকেও ফেস শিল্ড তৈরি শুরু করল Mahindra
  • Ford এর থেকে ফেস শিল্ডের ডিজাইন নিয়েছে কোম্পানিটি
  • 1,000 খাবারের প্যাকেট বিলি করেছে কোম্পানি

গত মাসে কান্দিভালি কারখানা থেকে ফেস মাস্ক তৈরি শুরু করেছিল Mahindra। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় এই সিদ্ধান্ত নিয়েছিল কোম্পানি। বৃহস্পতিবার মধ্যপ্রদেশের পিথমপুর কারখানা থেকেও ফেস শিল্ড তৈরি শুরু করল কোম্পানিটি। Ford এর থেকে ফেস শিল্ডের ডিজাইন নিয়ে উৎপাদন শুরু করেছে Mahindra। চেন্নাই ও সানন্দের কারখানা থেকে পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট তৈরি করছে Ford।

সূত্র মারফৎ জানা গিয়েছে এই মুহূর্তে পিথমপুর কারখানা থেকে 5,000 ফেস শিল্ড তৈরির লক্ষ্যমাত্রা রেখেছে Mahindra। পরে উৎপাদন বাড়ানো হতে পারে। সম্প্রতি কোম্পানির সিইও পবন গোয়েঙ্কা জানিয়েছিলেন প্রথম 50,000 ফেস শিল্ড বিনামূল্যে বিতরণ করা হবে।

qmcp7k14

কান্দিভালি কারখানায় মাস্ক ও স্যানিটারি ন্যাপকিন তৈরি শুরু করবে Mahindra

এছাড়াও পিথমপুর কারখানায় রান্না শুরু করেছে Mahindra। ইতিমধ্যেই 1,000 প্যাকেট খাবার বিভিন্ন মানুষের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। বিভিন্ন কারখানায় শ্রমিকদের খাবার ও অন্যান্য সামগ্রী পৌঁছে দিতে কোম্পানির তরফ থেকে বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে।

ulppgp48

পিথমপুর কারখানা থেকে 1,000 খাবারের প্যাকেট বিলি করেছে Mahindra 

0 Comments

এছাড়াও ভেন্টিলেটর তৈরি করার সম্ভাবনা খতিয়ে দেখছে Mahindra। করোনাভাইরাস আক্রান্তদের সুস্থ করে তুলতে বিশ্বব্যাপী ভেন্টিলেটরের চাহিদা বেড়েছে। মুম্বাইয়ের কান্দিভালি কারখানায় মাস্ক ও স্যানিটারি ন্যাপকিন তৈরি শুরু করছে কোম্পানি। দশ দিনের মধ্যে প্রতিদিন 10,000 মাস্ক তৈরি শুরু করবে Mahindra।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.