লঞ্চ হল নতুন Maruti Suzuki Alto VXI+। দিল্লিতে এই গাড়ির এক্স শো-রুম দাম 3.80 লক্ষ টাকা। নতুন Alto VXI+ গাড়িতে থাকছে একটি 7.0 ইঞ্চি টাচ-স্ক্রিন ইনফোটেইনমেন্ট ডিসপ্লে।

ছবি দেখুন
Maruti Suzuki Alto 800 গাড়ির সর্বোচ্চ ভেরিয়েন্ট VXI+

লঞ্চ হল নতুন Maruti Suzuki Alto VXI+। দিল্লিতে এই গাড়ির এক্স শো-রুম দাম 3.80 লক্ষ টাকা। নতুন Alto VXI+ গাড়িতে থাকছে একটি 7.0 ইঞ্চি টাচ-স্ক্রিন ইনফোটেইনমেন্ট ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকছে কোম্পানির লেটেস্ট Smartplay 2.0 সাপোর্ট। কয়েক মাস আগে WagonR গাড়িতে প্রথম এই ডিসপ্লে ব্যবহার করেছিল Maruti Suzuki। এর পরে নতুন Baleno, Ciaz, Swift, Dzire গাড়িতে ব্যবহার হয়েছে এই ডিসপ্লে। এবার Alto গাড়িতে ব্যবহার হল 7 ইঞ্চি Smartplay 2.0 ডিসপ্লে।

s134i12

নতুন Alto 800 গাড়িতে থাকছে 796cc ইঞ্জিন 

নতুন Alto 800-এ থাকছে 796 cc তিন সিলিন্ডার পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 47 bhp শক্তি আর 69 Nm টর্ক পাওয়া যাবে। চলতি বছর BS6 ইঞ্জিন সহ নতুন Alto 800 লঞ্চ করেছিল Maruti Suzuki।

ea6v5b9g

Alto 800 কেবিনে ডিসপ্লেতে থাকছে Smartplay 2.0 ডিসপ্লে

0 Comments

নতুন Maruti Suzuki Alto 800 তে থাকছে একগুচ্ছ নতুন সুরক্ষা ফিচার। এই গাড়িতে ড্রাইভারের দিকে থাকছে এয়ারব্যাগ। এছাড়াও যোগ হয়েছে ABS, EBD, রিয়ার পার্কিং সেন্সর, স্পিড অ্যালার্ট আর সিট-বেল্ট রিমাইন্ডার। কেন্দ্রের নতুন আইনের সাথে তাল মিলিয়ে এই সুরক্ষা ফিচারগুলি যোগ হয়েছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.