লঞ্চের এক মাসের মধ্যে সেরা দশে উঠে এল Maruti Suzuki S-Presso

সম্প্রতি লঞ্চ হয়েছে Maruti Suzuki S-Presso। লঞ্চের এক মাসের মধ্যেই দেশের বাজারে বিক্রি হওয়া সেরা দশটি গাড়ির তালিকায় জায়গা করে নিল নতুন এই সাব-কম্প্যাক্ট হ্যাচব্যাক। 30 সেপ্টেম্বর নতুন এই গাড়ি লঞ্চ করেছিল Maruti Suzuki।

expand ছবি দেখুন
Maruti Suzuki S-Presso-র দাম শুরু হচ্ছে 3.69 লক্ষ টাকা থেকে

সম্প্রতি লঞ্চ হয়েছে Maruti Suzuki S-Presso। লঞ্চের এক মাসের মধ্যেই দেশের বাজারে বিক্রি হওয়া সেরা দশটি গাড়ির তালিকায় জায়গা করে নিল নতুন এই সাব-কম্প্যাক্ট হ্যাচব্যাক। 30 সেপ্টেম্বর নতুন এই গাড়ি লঞ্চ করেছিল Maruti Suzuki। শুধুমাত্র অক্টোবর মাসে 10,634 টি S-Presso বিক্রি হয়েছে। দেশের সব Maruti Suzuki Arena শোরুম থেকে এই গাড়ি কেনা যাচ্ছে। লঞ্চের পরে প্রথম 11 দিনেই 10,000 বুকিং পেয়েছিল নতুন Maruti Suzuki S-Presso।

30 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Maruti Suzuki S-Presso। নতুন Maruti Suzuki এন্ট্রি লেভেল গাড়ির দাম শুরু হচ্ছে 3.69 লক্ষ টাকা থেকে। S-Presso গাড়িতে থাকছে সম্পূর্ণ নতুন ডিজাইন। বক্সি শেপের এই গাড়িতে থাকছে টল স্টান্স।

3o1ulu7g

Maruti Suzuki S-Presso তে থাকছে একটি 1.0 লিটার পেট্রল ইঞ্জিন

Maruti Suzuki S-Presso তে থাকছে একটি 1.0 লিটার পেট্রল ইঞ্জিন। Alto K10 গাড়িতেও একই ইঞ্জিন ব্যবহার হয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 67 bhp শক্তি আর 90 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 5 স্পিড ম্যানুয়াল আর এএমটি ট্রান্সমিশন। Heartect প্ল্যাটফর্মে এই গাড়ি তৈরি করেছে Maruti Suzuki।

গাড়ির কেবিনে থাকছে বডি কালার ডুয়াল টোন ফিনিশ। ড্যাশবোর্ডের মাঝে বৃত্তাকার কনসোল থাকছে। এই গাড়িতে একটি টাচ-স্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম থাকবে। সেখানে থাকছে Android Auto আর Apple CarPlay সাপোর্ট। এই গাড়িত WagonR গাড়ির স্টিয়ারিং হুইল ব্যবহার হয়েছে। থাকছে একটি 12V সকেট আর USB চার্জিং।

0 Comments

Standard, LXI, VXI, and VXI+ ভেরিয়েন্টে পাওয়া যাবে Maruti Suzuki S-Presso। এই গাড়ির দৈর্ঘ্য 3,665 মিমি, প্রস্থ 1,520 মিমি। S-Presso গাড়ির হুইল-বেসের দৈর্ঘ্য 2,380 মিমি। 13 ইঞ্চি আর 14 ইঞ্চি হুইল-বেসে পাওয়া যাবে নতুন এন্ট্রি লেভেল হ্যাচব্যাক।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.