এটাই Maruti Suzuki XL5! রাস্তায় দেখা গেল নতুন গাড়ি

language dropdown

সম্প্রতি রাস্তায় কোম্পানির আরও একটি হ্যাচব্যাক গাড়ি রাস্তায় দেখা গিয়েছে। উপর থেকে নীচ পর্যন্ত পুরোটাই ঢেকে এই গাড়ি রাস্তায় নামিয়েছে কোম্পানি। এটাই কি তবে নতুন Maruti Suzuki XL5?

WagonR এর প্রিমিয়াম ভার্সন হিসাবে আত্মপ্রকাশ করবে  Maruti Suzuki Xl5 expand ছবি দেখুন
WagonR এর প্রিমিয়াম ভার্সন হিসাবে আত্মপ্রকাশ করবে Maruti Suzuki Xl5

হাইলাইটস

  • WagonR গাড়ির প্রিমিয়াম ভার্সন Maruti Suzuki Xl5
  • Nexa ডিলারদের কাছ থেকে এই গাড়ি কেনা যাবে
  • এই গাড়িতে থাকতে পারে একটি 1.2 লিটার চার সিলিন্ডার ইঞ্জিন

Auto Expo 2020 ইভেন্টে একগুচ্ছ নতুন গাড়ি নিয়ে আসবে Maruti Suzuki। ইতিমধ্যেই নতুন Vitara Brezza ও নতুন Ignis গাড়ির ছবি সামনে এসেছে। সম্প্রতি রাস্তায় কোম্পানির আরও একটি হ্যাচব্যাক গাড়ি রাস্তায় দেখা গিয়েছে। উপর থেকে নীচ পর্যন্ত পুরোটাই ঢেকে এই গাড়ি রাস্তায় নামিয়েছে কোম্পানি। এটাই কি তবে নতুন Maruti Suzuki XL5? এই প্রশ্ন ঘিরেই শুরু হয়েছে জল্পনা।

94cd598

Nexa ডিলারদের কাছ থেকে কেনা যাবে Maruti Suzuki XL5 

আপাদমস্তক ঢেকে নতুন এই গাড়ি পরীক্ষার জন্য রাস্তায় নামিয়েছে Maruti Suzuki। যদিও নতুন এই হ্যাচব্যাকের ডিজাইনে WagonR গাড়ির ছোঁয়া পাওয়া গিয়েছে। নতুন এই গাড়ি ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। অনেকে বলছেন নতুন ভার্সানে WagonR লঞ্চ করতে চলেছে Maruti Suzuki।

0 Comments

নতুন XL5 গাড়িতে WagonR গাড়ির ইঞ্জিন ব্যবহার হতে পারে। এই গাড়িতে থাকতে পারে একটি 1.2 লিটার চার সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 77 bhp শক্তি আর 113 Nm টর্ক পাওয়া যাবে। 5 স্পিড ম্যানুয়াল ও অটোমেটিক ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে নতুন Maruti Suzuki XL5।  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

Be the first one to comment
Thanks for the comments.