লকডাউন সুনিশ্চিত করতে মহিলা পুলিশের কাছে পৌঁছল Royal Enfield

language dropdown

ইতিমধ্যেই দেশের বিভিন্ন শহরে পুলিশের গ্যারেজে রয়েছে Royal Enfield। এর মধ্যে অন্যতম কলকাতা পুলিশ। এবার সেই তালিকায় থ্রিসসুরের নাম যুক্ত হল।

expand ছবি দেখুন
থ্রিসসুর শহরের মহিলা পুলিশ Royal Enfield চড়ে টহল দিচ্ছেন

হাইলাইটস

  • থ্রিসসুর পুলিশের স্পেশাল পেট্রল স্কোয়াডে 12জন মহিলা পুলিশ রয়েছে
  • প্রয়োজনে প্রবীন নাগরিক, মহিলা ও শিশুদের সাহায্য করবে এই স্কোয়াড
  • চলতি বছরেই Royal Enfield ট্রেনিং পেয়েছেন এই পুলিশ অফিসাররা

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় গোটা দেশের প্রশংসা কুড়িয়েছে কেরালা। তবে শুধু স্বাস্থ্য বিভাগেই নয় পুলিশ বাহিনীতেও আধুনিকতার ছোঁয়া দেখে গিয়েছে দক্ষিণের এই রাজ্যে। জন ঘনত্ব বেশি হওয়ার কারণে লকডাউনে প্রশাসনের উপরে অতিরিক্ত চাপ পড়ছে। লকডাউন সুনির্দিষ্ট করতে এবার থ্রিসসুর শহরের মহিলা পুলিশ মোটরসাইকেলে চড়ে টহল দিচ্ছেন।

সেখানে Royal Enfield মোটরসাইকেল চড়ে চলছে শহরে টহল দিচ্ছে পুলিশ। লকডাউন সুনির্দিষ্ট বকরার সঙ্গেই প্রবীণ নাগরিক, মহিলা ও শিশুদের সাহায্য করার জন্য মহিলা পুলিশের এই বিশেষ দল গঠন করা হয়েছে।

royal enfield bullet 350 uce

থ্রিসসুর পুলিশের স্পেশাল পেট্রল স্কোয়াডে পৌঁছল Royal Enfield 

0 Comments

ইতিমধ্যেই দেশের বিভিন্ন শহরে পুলিশের গ্যারেজে রয়েছে Royal Enfield। এর মধ্যে অন্যতম কলকাতা পুলিশ। এবার সেই তালিকায় থ্রিসসুরের নাম যুক্ত হল। কঠিন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে দৃষ্টান্ত তৈরি করতে চাইছে কেরালা পুলিশ ও প্রশাসন।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.