মার্সিডিজ বেঞ্জ A-Class সেডানের অপেক্ষা শেষ

বর্তমানে মার্সিডিজ কেবল চীনা বাজারের জন্য দীর্ঘ-হুইলবেস মডেল লঞ্চ করেছে এবং ২018 সালের দ্বিতীয়ার্ধে ইউরোপীয়  A Class সেডান চালু হওয়ার আশা করা হচ্ছে.

expand ছবি দেখুন
The Mercedes-Benz A-Class sedan will be the most affordable sedan from the automaker

বেইজিং মোটর শোতে মার্সিডিজ-বেঞ্জ লঞ্চ করল A Class L সেডান. বর্তমানে মার্সিডিজ কেবল চীনা বাজারের জন্য দীর্ঘ-হুইলবেস মডেল লঞ্চ করেছে এবং ২018 সালের দ্বিতীয়ার্ধে ইউরোপীয়  A Class সেডান চালু হওয়ার আশা করা হচ্ছে. A Class মার্সিডিজ-বেঞ্জের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের সেডান. আসুন তাহলে জেনেনি A Class L সেডানের সম্পর্কে কয়েকটি গুরত্বপূর্ণ ব্যাপার.

কেবল চীনের জন্য তৈরী মার্সিডিজ বেঞ্জ A-Class সেডান. মার্সেডিজ-বেঞ্জ A-Class সেডানের  রচনাশৈলী নতুন A-Class হ্যাচব্যাকের সাথে মিলখায়. ডায়মন্ড-ষ্টাডেড গ্রিল ডিসাইন এবং ধারালো LED হেডল্যাম্প A-Class সেডানের বর্ণন করে. এছাড়াও A-Class এ আছে টুইন-৫-স্পোক এলয় হুইল, ইন্টিগ্রেটেড LED টার্ন সিগন্যাল লাইট এবং ঢাল ছাদ. মার্সিডিস বেঞ্জ A Class L সেডান লম্বায় ৪৬০৯ মিমি, চওড়াই ১৭৯৬ মিমি, এবং উচ্চতা ১৪৬০মিমি. এই মে=মার্সিডিজের দীর্ঘ হুইলবেস মডেলটি হ্যাচব্যাকের ২৭২৯ মিমি হুইলবেসের পরিবর্তে

২৭৮৯মিমি হুইলবেস সরবাহ করে যার ফলে পিছনে বসা যাত্রীরা বেশি জায়গা ব্যবহার করতে পারবেন. বুট স্পেসের ক্ষমতা  ৪২০ লিটার করা হয়েছে.

A-Class সেডানের কেবিনটি সম্পূর্ণ সজ্জিত ড্যাশবোর্ডের সাথে পূর্ণরূপে ডিজিটাল ইনফোটেইনমেন্ট সিস্টেম দিয়ে তৈরী করা হয়েছে. এছাড়াও ড্যাশবোর্ডে রয়েছে রোটার-মতো ক্রোম এয়ার-কন ভেন্টস, একটি মাল্টি-ক্রিয়ামূলক নতুন স্টিয়ারিং হুইল এবং পিয়ানো ব্ল্যাক ফিনিস-এ একটি স্মার্ট কনসোল.

0 Comments

মার্সিডিজ বেঞ্জ A-Class হ্যাচব্যাকের অনুরূপে তৈরী করা হয়েছে A-Class সেডানের কেবিন. A-Class হ্যাচব্যাকের মতো এটা তে থাকবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সহিত MBUX মাল্টিমিডিয়া সিস্টেম. এই সেডানের সিস্টেমটি তে  WeChatMyCar এপ সহিত Apple CarPlay, Android Auto'র সঙ্গে আপনার স্মার্টফোনের জন্য ওয়্যারলেস চার্জিঙ্গের সুবিধা সাথে একত্রিত করা হয়েছে. চীনা বাজারের জন্য মার্সেডিজ-বেঞ্জ A-Class L সেডান ১৩৪bhp এবং ১৬১bhp সাথে অ্যালুমিনিয়মের ১.৩৩ লিটার ৪-সিলিন্ডার ইঞ্জিন দিয়ে চালিত. এছাড়া  আর একটি ২ লিটার ৪-সিলিন্ডার ইঞ্জিন ১৮৮ bhp যোগদান করে. দুটো ইঞ্জিন 7G-DCT ডুয়াল ক্লাচ ট্রান্সমিশনের সাথে আসে. এছাড়া  আর একটি ২ লিটার ৪-সিলিন্ডার ইঞ্জিন ১৮৮ bhp যোগদান করে.

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.