এপ্রিলে নতুন মোটরসাইকেল নিয়ে আসবে Royal Enfield

language dropdown

এপ্রিলে নতুন মোটরসাইকেল লঞ্চের তোরজোড় শুরু করল Royal Enfield। সম্প্রতি সূত্র মারফৎ এই খবর পেয়েছে carandbike।

expand ছবি দেখুন
এপ্রিলে নতুন মোটরসাইকেল লঞ্চ করবে Royal Enfield

হাইলাইটস

  • এপ্রিলে নতুন মোটরসাইকেল লঞ্চ হবে
  • কোম্পানির মধ্যে J1D নামে পরিচিত এই মোটরসাইকেল
  • বাণিজ্যিক নাম জানা যায়নি

এপ্রিলে নতুন মোটরসাইকেল লঞ্চের তোরজোড় শুরু করল Royal Enfield। সম্প্রতি সূত্র মারফৎ এই খবর পেয়েছে Carandbike। যদিও নতুন মোটরসাইকেলের কোন তথ্য সামনে আসেনি। কোম্পানির মধ্যে J1D নামে পরিচিত এই মোটরসাইকেল ভারতের বাজারে আসতে চলেছে। বিগত কয়েক মাসে একাধিক নাম ট্রেডমার্ক করেছে Royal Enfield। হান্টার, শের্পা, ফ্লাইং ফ্লি ও রোডস্টার নামগুলি স্বত্ব কিনেছে নিয়েছিল কোম্পানিটি। যদিও এপ্রিলে লঞ্চ হওয়া নতুন মোটরসাইকেলের নাম জানা যায়নি।

একই সঙ্গে বিভিন্ন মডেল BS6 আপগ্রেড করতে হবে কোম্পানিকে। ইতিমধ্যেই Classic 350 ও Himalayan মডেলের BS6 ভার্সন সামনে এসেছে। যদিও Classic 500 ও Thunderbird 500 উৎপাদন বন্ধ করবে Royal Enfield। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল তুলনামূলক কম দামে মোটরসাইকেল লঞ্চের পরিকল্পনা করছে চেন্নাইয়ের কোম্পানিটি।

কিলার লুকে বাজিমাত! Jawa Perak -এর প্রথম ঝলক

0 Comments

যদিও অনেকে বলছেন আগামী মাসে তুলনামূলক ছোট মাপের Himalayan লঞ্চ হতে পারে। এই মোটরসাইকেলের সামনে 19 ইঞ্চি ও পিছনে 17 ইঞ্চি চাকা থাকতে পারে। 250cc ইঞ্জিন সহ লঞ্চ হতে পারে নতুন Himalayan। তরুণ প্রজন্মের কম অভিজ্ঞতার রাইডারদের কথা মাথায় রেখেই এই প্রোডাক্ট নিয়ে আসতে পারে Royal Enfield।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.