কবে লঞ্চ হবে নতুন Hyundai Creta?

বিগত কয়েক বছরে কম্প্যাক্ট SUV সেগমেন্টে এক নম্বরে রয়েছে Hyundai Creta। সম্প্রতি Creta -র জনপ্রিয়তায় থাবা বসিয়েছে Kia Seltos। সাফল্য ধরে রাখতে নতুন Creta লঞ্চ করতে চলেছে Hyundai।

ছবি দেখুন
পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে লঞ্চ হবে নতুন Hyundai Creta

বিগত কয়েক বছরে কম্প্যাক্ট SUV সেগমেন্টে এক নম্বরে রয়েছে Hyundai Creta। সম্প্রতি Creta -র জনপ্রিয়তায় থাবা বসিয়েছে Kia Seltos। সাফল্য ধরে রাখতে নতুন Creta লঞ্চ করতে চলেছে Hyundai। 2020 Auto EXPO অনুষ্ঠানে এই গাড়ি গোটা বিশ্বের সামনে আসবে। যদিও চলতি বছর মার্চ মাসের আগে এই গাড়ি বিক্রি শুরু হবে না। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। সেখানে নতুন Creta -র স্কেচ দেখা গিয়েছে।

5nlhmjn8

2020 Creta-তে নতুন ডিজাইন দেখা যাবে

যদিও ইতিমধ্যেই ইন্টারনেটে ফাঁস হওয়া একাধিক ছবি নতুন গাড়িটি দেখা গিয়েছে। আগের থেকে আয়তনে একটি বড় নতুন Creta। গত বছর চিনে লঞ্চ হওয়া ix25 থেকে অনুপ্রাণিত এই গাড়ির ডিজাইন। থাকছে নতুন গ্রিল, এলইডি হেড-ল্যাম্প, এলইডি ডিআরএল।

utsdc4t

Seltos-এর প্ল্যাটফর্ম ও ইঞ্জিন ব্যবহার করে তৈরি হয়েছে নতুন Creta

নতুন Creta -র কেবিনে থাকবে একটি 10.4 ইঞ্চি টাচ-স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। থাকবে ই-সিম কানেক্টিভিটি। নতুন গাড়িতে থাকবে একটি ফ্ল্যাট বটম স্টিয়ারিং হুইল। এই গাড়িতে মোট ছ'টা এয়ারব্যাগ থাকতে পারে। এছাড়াও সুরক্ষার জন্য থাকবে  এবিএস, ইবিডি। টপ ভেরিয়েন্টে একটি সানরুফ থাকতে পারে। গাড়িতে থাকতে পারে একটি এয়ার পিউরিফায়ার।

0 Comments

1.5 লিটার পেট্রল ইঞ্জিন ও 1.5 লিটার ডিজেল ইঞ্জিন ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে নতুন Hyundai Creta। যদিও 1.4 লিটার টার্বো পেট্রল ভেরিয়েন্ট লঞ্চ ঘিরে সংশয় রয়েছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.