তিন কোটি টাকায় নতুন গাড়ি নিয়ে এল পর্শে, শুরু হল বুকিং

আগের থেকে ৪৫ মিমি চওড়া এই গাড়িতে ১০ মিমি নুচু চ্যাসিস ব্যবহার হয়েছে। থাকছে এলইডি হেডল্যাম্প, ২০ ইঞ্চি চাকা, রিয়ার স্পয়লার ও অন্যান্য কাস্টোমাইজেশন অপশন থাকছে।

এই গাড়ির দাম ৩.০৮ কোটি টাকা expand ছবি দেখুন
এই গাড়ির দাম ৩.০৮ কোটি টাকা

ভারতে এল পর্শে ৯১১ টার্বো এস। নতুন এই বিলাসবহুল স্পোর্টস কারের দাম ৩.০৮ কোটি টাকা। কোম্পানির ওয়েবসাইটে গিয়ে এই গাড়ি কেনার আগেই কাস্টোমাইজ করা যাবে। এছাড়াও অনলাইনেই বুক করার সুবিধা থাকছে। বুকিংয়ের পরে নিকটবর্তী ডিলার আপনার সঙ্গে যোগাযোগ করে নেবে। চলতি বছরের শেষে এই গাড়ি ডেলিভারি শুরু হবে।

আগের থেকে ৪৫ মিমি চওড়া এই গাড়িতে ১০ মিমি নুচু চ্যাসিস ব্যবহার হয়েছে। থাকছে এলইডি হেডল্যাম্প, ২০ ইঞ্চি চাকা, রিয়ার স্পয়লার ও অন্যান্য কাস্টোমাইজেশন অপশন থাকছে। নতুন ড্ডিজাইনের জন্য এই গাড়িতে আগের থেকে ১৫ শতাংশ বেশি ডাউনফোর্স পাওয়া যাবে।

1r5mojk

কেবিনে থাকছে স্পোর্ট লুক। লেদার ও কার্বোন ফিনীশ দিয়েছে সংস্থাটি। ড্যাশবোর্ডের মাঝে থাকছে ১০.৯ ইঞ্চি ডিসপ্লে। থাকছে বোস সারাউন্ড সাউন্ড সিস্টেম।

0 Comments

পর্শে ৯১১ টার্বো এস মডেলে থাকছে ৩.৮ লিটার ৬ সিলিন্ডার পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে ৬৪১ বিএইচপি শক্তি ও ৮০০ এনএম টর্ক পাওয়া যাবে। সঙ্গে থাকছে ডুয়াল ক্লাচ ট্রান্সমিশন। মাত্র ২.৭ সেকেন্ডে এই গাড়ি ০-১০০ কিমি প্রতি ঘণ্টা বেগে ছুটতে পারবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

You might be interested in

New Car Models

Be the first one to comment
Thanks for the comments.