ওকিনাওয়া প্রেয়স ইলেকট্রিক স্কুটার এর পর্যালোচনা

language dropdown

প্রেয়স ওকিনাওয়ারের প্রধান বৈদ্যুতিক স্কুটার এবং বেশ কয়েকটি গুনে পরিপূর্ণ এবং পারফরম্যান্সে ভরা, যার মধ্যে প্রায় ১৭০-২০০ কিলোমিটার ব্যাটারি এক চার্জে চলে এবং ইহার টপ স্পিড ৭৫ কিলোমিটার প্রতি ঘন্টা.

expand ছবি দেখুন

হাইলাইটস

  • The Okinawa Praise boasts of 200 km range and 75 kmph top speed
  • The Praise is the flagship electric scooter from Okinawa Scooters
  • Okinawa Praise priced at Rs. 65,000 (ex-showroom)

ওকিনাওয়ার নামটি জাপানি বলে মনে হতে পারে, কিন্তু ওকিনাওয়া স্কুটারগুল সম্পুর্ন ভারতীয় ইলেকট্রিক টু হুইলার উত্পাদন সংস্থা, দিল্লির কাছাকাছি অবস্থিত গুরুগ্রামে দফতর. প্রেয়স ওকিনাওয়ারের প্রধান বৈদ্যুতিক স্কুটার এবং বেশ কয়েকটি গুনে পরিপূর্ণ এবং পারফরম্যান্সে ভরা, যার মধ্যে প্রায় ১৭০-২০০ কিলোমিটার ব্যাটারি এক চার্জে চলে এবং ইহার টপ স্পিড ৭৫ কিলোমিটার প্রতি ঘন্টা.

ওকিনাওয়ার প্রেয়স স্পষ্টভাবে ভাল দেখায়, এবং LED দিনের সময় চলমান লাইট দ্বারা  হেডলাইট জড়িত লাইট বিস্তৃত ফালা সঙ্গে সামনে এপ্রণের একটি অবিলম্বে ছাপ.  প্রেয়স বড়, দীর্ঘ এবং স্পষ্টভাবে সড়ক উপস্থিতি দেখায়, এবং আমরা বিভিন্ন মূল্যবান, পরিসীমা এবং তাই সম্পর্কে কয়েক প্রশ্ন ছিল যারা উপহাস সম্মুখীন.

সর্বোপরি, ওকিনাওয়া প্রশংসা অবশ্যই অনন্য এবং বড় দেখায়, এবং আপনি একটি দ্বিতীয় চেহারা নিতে গুণাবলী আছে, এমনকি যদি আপনি স্কুটার জন্য কেনাকাটা করছি না, এবং যে একটি বৈদ্যুতিক.

দুটি মোড আছে - ইকোনমি এবং স্পোর্ট, অর্থনীতির সঙ্গে ভাল পরিসীমা প্রস্তাব কিন্তু কম শক্তি. খেলা মোড স্বাভাবিকভাবেই দ্রুত গতির প্রদান করে, একটি গতির-নির্দেশিত ৬০কিলোমিটার প্রতি ঘন্টা পর্যন্ত. বামের হ্যান্ডব্রোরেও একটি 'টরগো' বাটন রয়েছে, কিন্তু এটির টর্চার্ভারে বিশ্বাস করাতে বোকা বোকা বানাও না, এটি আপনাকে আরও বৈদ্যুতিক শক্তি বৃদ্ধি করে যা ৬০ কিলোমিটারেরও বেশি থেকে গতিসম্পন্ন একটি গতিবেগ ৭৪ কে.মি. আমাদের টেস্ট রান সময়। এতদূর, তাই ভাল, এবং দৈনিক  জন্য দ্রুত যথেষ্ট বা এমনকি উপকন্ঠে একটি দ্রুত ড্যাশ বলে মনে হচ্ছে। এবং ১৫০ কিলোমিটার এর একটি দাবি পরিসীমা চার্জ থেকে বেরিয়ে যাওয়ার কোনও চিন্তা ছাড়াই আপনাকে ছাড়বে.

0 Comments

ওকিনাওয়া প্রশংসা ৬৫০০০ টাকার এ মূল্যমানের এবং এটি হন্ডা গ্রাজিয়া, টিভিএস এনট্রোরক ১২৫ এবং এমনকি সুজুকি অ্যাক্সেস 125- এর মত কয়েকটি নতুন এবং জনপ্রিয় অভ্যন্তরীণ জ্বলন ইঞ্জিন (আইসিসি) স্কুটারের তুলনায় এটি সামান্য বেশি ব্যয়বহুল করে. অবশ্যই, প্রশংসা এর বৃহত্তম ইউএসপি হল যে এটি বৈদ্যুতিক - তাই চলমান খরচ একটি প্রচলিত আইসি স্কুটার তুলনায় অনেক কম হবে.

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.