650 cc ইঞ্জিনের নতুন মোটরসাইকেল আনছে Royal Enfield

language dropdown

650cc ইঞ্জিনের নতুন মোটরসাইকেল আনছে Royal Enfield। আগামী কয়েক বছরের মধ্যেই এই মোটরসাইকেল বাজারে আসবে। সম্প্রতি caraandbike-কে এই কথা জানিয়েছেন Royal Enfield সিও ভিনোদ দাসারি।

expand ছবি দেখুন

650cc ইঞ্জিনের নতুন মোটরসাইকেল আনছে Royal Enfield। আগামী কয়েক বছরের মধ্যেই এই মোটরসাইকেল বাজারে আসবে। সম্প্রতি caraandbike-কে এই কথা জানিয়েছেন Royal Enfield সিও ভিনোদ দাসারি। গত বছর Interceptor 650 ও Continental GT 650 মোটরসাইকেলে এই ইঞ্জিন দেখা গিয়েছে।

pljp1cck

"650 ভেরিয়েন্টে এমাদের একাধিক মডেল প্রয়োজন। ইতিমধ্যেই Interceptor 650 ও Continental GT 650 মডেলে 650cc ইঞ্জিন দেখা গিয়েছে। আরও মডেলে এই ইঞ্জিন ব্যবহার হতে পারে। একাধিক ভেরিয়েন্টে সেই মডেলগুলি বাজারে আসবে।“ বলেন তিনি।

2gkd8sc

বিগত কয়েক বছর ধরেই একই ইঞ্জিনে আলাদা ফ্রেম ব্যবহার করে নতুন মোতরসাইকেল লঞ্চ করেছে চেন্নাইয়ের কোম্পানিটি। আগামী কয়েক বছরেও একই পথ অনুসরন করবে Royal Enfield। প্রত্যেক ত্রৈমাসিকে একটি নতুন মোটসাইকেল লঞ্চের পরিকল্পনা করেছে সংস্থাটি।

3fmmbjmg

0 Comments

আগামী 3-4 বছর নিয়মিত নতুন মোটরসাইকেল নিয়ে আসবে কোম্পানিটি। আগামী মাসেই 350cc ইঞ্জিনে বাজারে আসছে Royal Enfield Meteor 350। এই মোটরসাইকেলে থাকবে সম্পূর্ণ নতুন প্ল্যাটফর্ম।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.