এবার অনলাইনে কাস্টোমাইজ করা যাবে সখের Royal Enfield

অনলাইনে Interceptor 650, Continental GT 650, Classic 350 আর Classic 500 মডেলগুলি কনফিগার করা যাবে। শীঘ্রই Thunderbird আর Himalayan রেঞ্জেও এই ফিচার যোগ করবে Royal Enfield।

ছবি দেখুন
অনলাইনে কাস্টমাইজ করা যাবে Royal Enfield মোটরসাইকেল

নতুন Royal Enfield  মোটরসাইকেল কেনার আগে এবার অনলাইনেই তা কনফিগার করে নেওয়া যাবে। কোন রঙের মোটরসাইকেল কিলবেন তা সিলেক্ট করে বিভিন্ন অ্যাকসেসারি অনলাইনে বেছে নেওয়া যাবে। শেষ পর্যন্ত মোটরসাইকেলটি দেখতে কেমন হবে তা দেখে নেওয়া যাবে নতুন ওয়েবসাইট থেকে। গত কয়েক বছরে বিভিন্ন মোটরসাইকেলের জন্য একগুচ্ছ নতুন অ্যাকসেসারি লঞ্চ করেছিল চেন্নাইয়ের কোম্পানিটি। এই সব অ্যাকসেসারি ব্যবহার করলে মোটরসাইকেল দেখতে কেমন হবে তা দেখার ব্যবস্থা থাকছে নতুন ওয়েবসাইটে। নতুন সব অ্যাকসেসারির সাথেই দুই বছরের ওয়্যারিন্টি দেবে Royal Enfield।  

u1kgv544

দেশের ছয়টি শহরে এই পরিষেবা শুরু করেছে Royal Enfield 

বাইক

নতুন এই ওয়েবসাইট ব্যবহার করে গ্রাহক Royal Enfield মোটরসাইকেলে নিজস্ব ছোঁয়া দিতে পারবেন। ইঞ্জিন গার্ড, লাগেজ র‍্যাক, ট্যুরিং সিট সহ বিভিন্ন অ্যাকসেসারি পাওয়া যাবে। এছাড়াও থাকছে অ্যালয় হুইল, ফুয়েল ট্যাঙ্ক ও সাইড প্যানেলের স্টিকার। আপাতত Classic 350 মডেলে এই ফিচার শুরু হলেও ধীরে ধীরে সব Royal Enfield মোটরসাইকেলেই এই কাস্টোমাইজেশন করা যাবে। শুরুতে দেশের ছয়টা শহরের 141 টা শো-রুমে এই কাস্টোমাইজেশন করা যাবে।

mm3co18g

নতুন সব অ্যাকসেসারির সাথেই দুই বছরের ওয়্যারিন্টি দেবে Royal Enfield

0 Comments

অনলাইনে Interceptor 650, Continental GT 650, Classic 350 আর Classic 500 মডেলগুলি কনফিগার করা যাবে। শীঘ্রই Thunderbird আর Himalayan রেঞ্জেও এই ফিচার যোগ হবে। এই মুহূর্তে দিল্লির সাথে মুম্বই, বেঙ্গালুরু, চেন্নাই, হায়দ্রাবাদ এবং পুনের গ্রাহকরা অনলাইনে কনফিগার করে Royal Enfield মোটরসাইকেল কিনতে পারবেন।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Royal Enfield Classic 350 সরাসরি প্রতিপক্ষের সাথে

Be the first one to comment
Thanks for the comments.