হাল্কা মোটরসাইকেল তৈরি করছে Royal Enfield

language dropdown

একাধিক হাল্কা মোটরসাইকেল তৈরির কাজ শুরু করেছে Royal Enfield। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে এই খবর জানা গিয়েছে।

expand ছবি দেখুন
তুলনামূলক কম ওজনের মোটরসাইকেল নিয়ে আসছে Royal Enfield

হাইলাইটস

  • হাল্কা মোটরসাইকেল তৈরি করছে Royal Enfield
  • J1C কোড-নেমে এই মোটরসাইকেল তৈরির কাজ শুরু হয়েছে
  • কবে লঞ্চ হবে জানা যায়নি

একাধিক হাল্কা মোটরসাইকেল তৈরির কাজ শুরু করেছে Royal Enfield। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে এই খবর জানা গিয়েছে। যে সব গ্রাহক প্রথম মোটরসাইকেল কিনছেন সেই গ্রাহকদের কথা মাথায় রেখে এই মোটরসাইকেল ডিজাইন করছে কোম্পানি। মহিলা গ্রাহকদের মধ্যে কোম্পানির মোটরসাইকেল আরও জনপ্রিয় করতে কাজ করছে Royal Enfield। Bullet, Thunderbird আর Himalayan এর থেকে অনেকটা কম ওজনে লঞ্চ হবে নতুন মোটরসাইকেল।

J1C কোড-নেমে এই মোটরসাইকেল তৈরির কাজ শুরু করেছে Royal Enfield। সম্প্রতি এই মোটরসাইকেলের একটি ছবি ইন্টারনেটে প্রকাশিত হয়েছে। ছবিতে নতুন মডেলের সামনে 19 ইঞ্চি আর পিছনে 17 ইঞ্চি চাকা দেখা গিয়েছে। মহিলা গ্রাহকদের আকৃষ্ট করতেই এই ডিজাইন করেছে চেন্নাইয়ের কোম্পানিটি।

গত মাসে নতুন 650cc ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল লঞ্চ করেছে Royal Enfield। একই প্ল্যাটফর্মে সম্প্রতি Interceptor 650 আর Continental GT 650 লঞ্চ করেছিল কোম্পানি। কোম্পানির ইংল্যান্ডের টেকনিকাল সেন্টারে নতুন ফ্ল্যাট ট্র্যাক মোটরসাইকেল সামনে এনেছে Royal Enfield।

0 Comments

Royal Enfield এর Harris Performance তৈরি নতুন ফ্রেমে তৈরি হয়েছে নতুন Royal Enfield 650 ফ্ল্যাট-ট্র্যাকার। টুইন শকের পরিবর্তে এই মোটরসাইকেলে মনো শক ব্যবহার করেছে কোম্পানি। ভালো পারফর্মেন্সের জন্য এই মোটরসাইকেলে আলাদা টিউনিং ব্যবহার হয়েছে। সামনে থাকছে একটি 18 ইঞ্চি চাকা, পিছনে থাকছে 19 ইঞ্চি চাকা।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.