ভারতের বাজারে এলো নতুন সুজুকি GSX S 750 মোটরবাইক, দাম শুরু 7.45 লক্ষ থেকে

দিল্লী অটো এক্সপোয় আত্মপ্রকাশের প্রায় দু মাস পর চালু হলো ভারতের প্রথম মাঝারি ওজনের এই সুজুকি মোটরবাইক।এটির মধ্যে GSX-R সিরিজ এর ফিচার্সগুলি আনা হয়েছে ।

ছবি দেখুন

দিল্লী অটো এক্সপোয় আত্মপ্রকাশের প্রায় দু মাস পর চালু হলো ভারতের প্রথম মাঝারি ওজনের এই সুজুকি মোটরবাইক।এটির মধ্যে GSX-R সিরিজ এর ফিচার্সগুলি আনা হয়েছে । এটির মধ্যে চারটি সিলিন্ডারযুক্ত এবং লিকুইড কুলড ইঞ্জিন আছে যা 113  bhp পাওয়ার দিতে সক্ষম

এবং 10500 আরপিএম-এ  81 NM সর্বোচ্চ টর্ক দেবে। বাইকটির সামনে ও পেছনে থাকা চাকতিগুলি ব্রেকের কাজে সাহায্য করবে। এটির ফুয়েল ট্যাংকটি ছোট চিসেল আকারের। বাইকটিতে আছে অত্যাধুনিক LED টেইল লাইট।এটি দেখতেও বেশ আধুনিক।  চালক যাতে বাইকটি স্বাচ্ছন্দ্যে চালাতে পারে, বাইকটি তৈরির সময় সেদিকে বিশেষ ধ্যান দেওয়া হয়েছে|

0 Comments

গাড়ির বৈশিষ্ট্য অনুসারে মূল্য একেবারেই ন্যায্য , তাই অনেকেই এই বাইক কেনার বিষয়ে আগ্রহ দেখাবে বলে মনে হচ্ছে| যার ফলে এই বাইকটি কাওয়াসাকি Z900, এপ্রিলিয়া শিভার 900  কিংবা ডুকাটি মনস্টারের মতো বাইকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবে.  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.