কোয়েম্বাটরের রাস্তায় দেখা গেল নতুন Tiago JTP

Tiago JTP তে থাকবে নতুন ইনটেক বোনেট, লাল ORVM, নতুন গ্রিল, রিডিজাইনড বাম্পার, ডবল স্পোক অ্যালয় হুইল, আর গ্লাস ব্যাক রুক।

ছবি দেখুন
Tiago JTP

হাইলাইটস

  • সাধারন Tiago এর থেকে এক্সটেরিয়ারে একাধিক আপডেট আসবে Tata Tiago JTP তে
  • Tiago JTP তে থাকবে একই 1.2 লিটার ইঞ্জিন।
  • 2018 সালের অটো এক্সপোতে প্রথম এই গাড়ি দেখা গিয়েছিল

ভারতে খুব শিঘ্রই লঞ্চ হবে Tata Tiago JTP। কোয়াম্বাটোরের রাস্তায় ইতিমধ্যেই এই গাড়ি চলতে শুরু করেছে। এই নিয়ে দুইবার রাস্তায় দেখা গেল নতুন Tiago JTP। টাটা মোটরস ও কোয়াম্বাটরের জায়েম মোটরস একসাথে এই Tiago JTP গাড়ি তৈরী করেছেন। Tiago ও Tigor এর স্পোর্টিয়ার ভার্সান নতুন  Tiago JTP। 2018 সালের অটো এক্সপোতে প্রথম এই গাড়ি দেখা গিয়েছিল।

tata tiago jtp spied(2018 সালের অটো এক্সপোতে প্রথম দেখা গিয়েছিল Tiago JTP)
0 Comments

সাধারন Tiago এর থেকে এক্সটেরিয়ারে একাধিক আপডেট আসবে Tata Tiago JTP তে। Tiago JTP তে থাকবে নতুন ইনটেক বোনেট, লাল ORVM, নতুন গ্রিল, রিডিজাইনড বাম্পার, ডবল স্পোক অ্যালয় হুইল, আর গ্লাস ব্যাক রুক। গোটা গাড়ি জুড়েই থাকবে Tiago JTP লোগো। গাড়ির পিছনে বাম্পারেও নতুন ডিজাই আনা হয়েছে।, এছাড়াও গাড়ির পিছনে থাকবে টুইন পাইপ এক্সহস্ট। মনে করা হচ্ছে নতুন এই গাড়িতে থাকবে আপগ্রেডেট সাওসপেনসান।
 
Tiago JTP তে থাকবে একই 1.2 লিটার ইঞ্জিন। এই একই ইঞ্জিন ব্যাবহার হয়েছে TATA Nexon এ। এই ইঞ্জিনে পাওয়া যাবে 108 bhp শক্তি আর 150nm টর্ক। এর সাথেই থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। আগামী কয়েক মাসের মধ্যেই বাজারে আসবে নতুন Tiago JTP। আশা করা হচ্ছে বাজারে নিক্রি হওয়া Tiago এর থেকে অনেকটাই দাম বেশি হবে Tiago JTP এর।
 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.