গ্রাহক টানতে পুজোর আগে মোটরসাইকেল ও স্কুটারে দেদার ছাড়

language dropdown

Bajaj Auto, Yamaha, Suzuki সহ সব জনপ্রিয় কোম্পানির মোটরসাইকেল ও স্কুটারে ছাড় মিলছে। গ্রাহকদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে আসতে চলেছে TVS, Honda, Hero।

expand ছবি দেখুন
সব জনপ্রিয় কোম্পানির স্কুটার ও মোটরসাইকেলে ছাড় মিলছে

হাইলাইটস

  • অফার ঘোষনা করল Bajaj Auto, Yamaha, Suzuki
  • আকর্ষনীয় অফার নিয়ে আসতে চলেছে TVS, Honda, Hero
  • 6,000 টাকা ক্যাশ ডিসকাউন্ট দিচ্ছে Bajaj Auto

2019 সাল ভারতের গাড়ি শিল্পের জন্য খুব ভালো যায়নি।  বছরের শেষে উৎসবের মরশুমে ঘুরে দাঁড়াতে চাইছে গাড়ি ও মোটরসাইকেল প্রস্তুতকারী কোম্পানিগুলি। গ্রাহক টানতে জনপ্রিয় কোম্পানিগুলি ইতিমধ্যেই মোটরসাইকেল ও স্কুটারে বিশাল ছাড়ের ঘোষনা করল। Bajaj Auto, Yamaha, Suzuki সহ সব জনপ্রিয় কোম্পানির মোটরসাইকেল ও স্কুটারে ছাড় মিলছে। 150 cc সেগমেন্টে বিশাল ছাড় নিয়ে এসেছে Bajaj Auto। সাথে থাকছে বিনামূল্যে সার্ভিস ও অতিরিক্ত ওয়্যারিন্টি। কোন কোম্পানি কী অফার দিচ্ছে? দেখে নিন।

91du84a4

একাধিক মোটরসাইকেল দুর্দান্ত ছাড় দিচ্ছে Bajaj Auto

নতুন মোটরসাইকেল কিনলে 6,000 টাকা ক্যাশ ডিসকাউন্ট দিচ্ছে Bajaj Auto। সাথে থাকছে পাঁচটি সার্ভিস বিনামূল্যে পাবেন গ্রাহক। একই সাথে থাকছে পাঁচ বছরের ওয়্যারিন্টি। Bajaj CT100, the Bajaj Platina, the Bajaj Pulsar, Bajaj Dominar 400 সহ সব সেগমেন্টের মোটরসাইকেলে এই অফার থাকছে। Bajaj Avenger, Bajaj V আর Bajaj Discover মোটরসাইকেলেও এই অফার পাওয়া যাবে। 31 অক্টোবর পর্যন্ত চলবে এই অফার।

52epgvdc

দেশের বিভিন্ন প্রান্তে আলাদা অফার নিয়ে এসেছে Yamaha

ইতিমধ্যেই একাধিক অফারের ঘোষনা করেছে Yamaha। বিভিন্ন স্কুটারে অফার দিচ্ছে জাপানের কোম্পানিটি। তবে বিভিন্ন রাজ্যে আলাদা অফার থাকছে। এই অফারে দক্ষিণ ভারতে Yamaha স্কুটার কিনলে ইএমআই তে কোন সুদ দিতে হবে না। এছাড়াও মাত্র 3,999 টাকা ডাউনপেমেন্টে কেনা যাবে নতুন স্কুটার। সেই ক্ষেত্রে 6.9 শতাংশ সুদ দিতে হবে। Yamaha জানিয়েছে এই অফারে স্কুটার কিনলে অন্তত 8,000 টাকা সস্তা হবে। 31 অক্টোবর পর্যন্ত এই অফার চলবে।

পূর্ব ভারতে Yamaha স্কুটার কিনলে কম ডাউন পেমেন্টের সাথে 6.9 শতাংশ সুদে ইএমআই পাওয়া যাবে। পশ্চিম ভারতে নতুন স্কুটার কিনলে 4,000 টাকার সোনার কয়েন দিচ্ছে Yamaha। উত্তর ভারতে উৎসবের মরশুমের স্কুটার কিনলে কী সুবিধা পাওয়া যাবে জানায়নি কোম্পানিটি।

n95q10es

30 সেপ্টেম্বর থেকে Suzuki মোটরসাইকেলে সেল শুরু হবে 

স্কুটার ছাড়াও এই সেলে Yamaha FZ FI আর Yamaha FZ-S FI মোটরসাইকেল কিনলে 8.280 টাকা ছাড় পাওয়া যাবে। এই মোটরসাইকেলদুটি মাত্র 4,999 টাকা ডাউন পেমেন্টে কেনা যাবে। ইএমআইতে 6.9 শতাংশ হারে সুদ দিতে হবে।

উৎসবের মরশুমের সেলে Suzuki মোটরসাইকেল কিনলেও বিভিনন্ন অফার পাওয়া যাবে। যে কোন Suzuki মোটরসাইকেল কেনার সময় PayTM থেকে পেমেন্ট করলে 8,500 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। মাত্র 777 টাকা ডাউন পেমেন্ট আর 48 মাসের ইএমআই তে পাওয়া যাবে Suzuki মোটরসাইকেল ও স্কুটার। এই সেলে Suzuki স্কুটার বা মোটরসাইকেল কিনলে ভাগ্যবান গ্রাহক একটি Maruti Suzuki Swift জিতে নেবেন। এছাড়াও 5 কিলোগ্রাম পর্যন্ত 22 ক্যারাট সোনার কয়েন জেতা যাবে। অক্টোবর মাস পর্যন্ত এই অফার চলবে।

0 Comments

এছাড়াও গ্রাহকদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে আসতে চলেছে TVS, Honda, Hero। প্রতি বছর এই সময়ে গাড়ি ও মোটরসাইকেল বিক্রিতে জোয়ার আসে। তাই গ্রাহক টানতে আকর্ষনীয় অফার নিয়ে আসছে কোম্পানিগুলি।  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.