রয়েল এনফিল্ড এর বিক্রিতে ২৭ শতাংশের বৃদ্ধি

চেন্নাই ভিত্তিক নির্মাতারা গত মাসে ৭৬১৮৭ টি ইউনিট  এর শক্তিশালী সর্বমোট আয়তন ২৭ শতাংশ বৃদ্ধি করে.

ছবি দেখুন

রয়্যাল এনফিল্ড দেশের সবচেয়ে শক্তিশালী বিক্রির মোটরসাইকেল ব্র্যান্ডগুলোর মধ্যে একটি এবং এপ্রিল ২০১৮-এর বিক্রির জন্য ভিন্ন ছিল না. চেন্নাই ভিত্তিক নির্মাতারা গত মাসে ৭৬১৮৭ টি ইউনিট  এর শক্তিশালী সর্বমোট আয়তন ২৭ শতাংশ বৃদ্ধি করে. গত বছরের একই সময়ের তুলনায় ২০১৮-১৯ আর্থিক বছরের প্রথম মাসে রয়্যাল এনফিল্ডের গার্হস্থ্য বিক্রয় ৭৪৬২৭ টি ইউনিটে দাঁড়িয়েছিল, যা ২০১৫ সালের এপ্রিল মাসে ৫৮৫৬৪ টি ইউনিট বিক্রি করে ২৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে.  অন্যদিকে, রপ্তানি গত মাসে ১ শতাংশ কমেছে. ২০১২ সালের এপ্রিল মাসে কোম্পানি ১৫৬০ টি ইউনিট বিক্রি করে, যা গত বছরের একই মাসে রপ্তানি হয় ১৫৭৮টি ইউনিটের.

রয়েল এনফিল্ডের শীর্ষ বিক্রেতারা ৩৫০সিসি পর্যন্ত একটি ইঞ্জিনের ক্ষমতা রাখে. রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০, থান্ডারবার্ড ৩৫০ এবং বুলেট ৩৫০ ক্রেতাদের জন্য জনপ্রিয় পছন্দ এবং সামগ্রিকভাবে ২৪ শতাংশ বিক্রয় বৃদ্ধি পেয়েছে, গত বছরের এপ্রিল মাসে ৫৬৩৪৯ টি ইউনিট বিক্রির বিপরীতে ৭০১১১ টি ইউনিট বিক্রি হয়েছে. এদিকে, ২০১০ সালের এপ্রিল মাসে রয়াল এনফিল্ড হিমালয়ান, ক্লাসিক ও থান্ডারবার্ড ৫০০ সহ ৩৫০-৫৩৫সিসি. মোটরসাইকেলের পণ্য বিক্রি হয় ৬০৮ টি ইউনিটে ৬০ শতাংশ বেড়েছে.

বাইক

0 Comments

বছরের পরের প্রবর্তনের জন্য রয়্যাল এনফিল্ডটি অনেক প্রত্যাশিত মহাদেশীয় জিটি ৬৫০ এবং ইন্টারেক্টিপোরেটর ৬৫০ অন্তর্ভুক্ত করেছে, যা বিশ্বব্যাপী মিডলওয়েট মোটরসাইকেলের সেক্টরে সাইকেল নির্মাতা হল.

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Royal Enfield Classic 350 সরাসরি প্রতিপক্ষের সাথে