এপ্রিলে মোট কত মোটরসাইকেল বিক্রি করেছে Royal Enfield?

language dropdown

বিক্রি বন্ধের সঙ্গেই সব নতুন মডেল লঞ্চ পিছিয়ে দিয়েছে Royal Enfield। লকডাউন শেষ হলেই বাজারে আসতে পারে Royal Enfield Meteor 350।

expand ছবি দেখুন
ভারতে ও ইংল্যান্ডে উৎপাদন বন্ধ রেখেছে Royal Enfield

মার্চের শেষ সপ্তাহে শুরু হয়েছিল লকডাউন। যদিও লকডাউনের মধ্যেই এপ্রিলে গোটা দেশে 91 টা মোটরসাইকেল বিক্রি করেছে Royal Enfield। উৎপাদন বন্ধ থাকলেও অল্প কয়েকটি মোটরসাইকেল বিক্রি করতে সামর্থ্য হয়েছে চেন্নাইয়ের কোম্পানিটি। যা কোম্পানির অন্য যে কোন মাসের মোটরসাইকেল বিক্রি পাশে নগণ্য। 23 মার্চ থেকে ভারতে উৎপাদন বন্ধ রেখেছে Royal Enfield।

1fst43a8

BS6 ইঞ্জিন সহ নতুন মোটরসাইকেল আনছে Royal Enfield

বাইক

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে পরিস্থিতির উপরে নজর রেখে যে কোন সিদ্ধান্ত নেওয়া হবে। যদিও শুধুমাত্র Royal Enfield নয়, সব গাড়ি ও মোটরসাইকেল কোম্পানির উৎপাদন ও বিক্রি বন্ধ রয়েছে। TVS, Hero MotoCorp ও Honda জানিয়েছে এপ্রিলে গোটা দেশে একটিও মোটরসাইকেল বিক্রি হয়নি।

0 Comments

বিক্রি বন্ধের সঙ্গেই সব নতুন মডেল লঞ্চ পিছিয়ে দিয়েছে Royal Enfield। লকডাউন শেষ হলেই বাজারে আসতে পারে Royal Enfield Meteor 350। নতুন J1D প্ল্যাটফর্মে Thunderbird X 350'র পরিবর্তে এই মোটরসাইকেল আনছে সংস্থাটি। ভারতে 1.7 লক্ষ টাকায় লঞ্চ হতে পারে Royal Enfield Meteor 350। থাকবে সম্পূর্ণ নতুন 349cc BS6 ইঞ্জিন।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Royal Enfield Classic 350 সরাসরি প্রতিপক্ষের সাথে