এটাই নতুন Yamaha Majesty S, ফিচারগুলি দেখে নিন

আরও একটি নতুন ম্যাক্সি স্কুটার নিয়ে এল Yamaha। সম্প্রতি জাপানে লঞ্চ হয়েছে Yamaha Majesty S। ভারতীয় মুদ্রায় এই স্কুটারের দাম প্রায় 2.4 লক্ষ টাকা।

ছবি দেখুন
জাপানে লঞ্চ হয়েছে নতুন Yamaha Majesty S

হাইলাইটস

  • এই স্কুটারে 155cc ইঞ্জিন থাকছে
  • এই ইঞ্জিনে সর্বোচ্চ 15 bhp শক্ত ও 14 Nm টর্ক পাওয়া যাবে
  • এই স্কুটারের ওজন 145 কিলোগ্রাম

আরও একটি নতুন ম্যাক্সি স্কুটার নিয়ে এল Yamaha। সম্প্রতি জাপানে লঞ্চ হয়েছে Yamaha Majesty S। ভারতীয় মুদ্রায় এই স্কুটারের দাম প্রায় 2.4 লক্ষ টাকা। জাপানে খুব জনপ্রিয় Majesty S। তবে নতুন মডেলে সামনে ও পিছনের এলইডি লাইটে নতুন ডিজাইন যোগ হয়েছে। নতুন Majesty S -এ থাকছে 155cc লিকুইড কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 15 bhp শক্ত ও 14 Nm টর্ক পাওয়া যাবে।

m6pd960c

(নতুন স্কুটারে সম্পূর্ণ নতুন ডিজাইনের হেডল্যাম্প থাকছে)

বাইক

এই স্কুটারের ওজন 145 কিলোগ্রাম। থাকছে একটি 7.4 লিটার ফুয়েল ট্যাঙ্ক। সামনে থাকছে টেলিস্কোপিক ফর্ক, পিছনে থাকছে মনোশক। সামনের চাকায় থাকছে 267 মিমি ডিস্ক ব্রেক, পিছনের চাকায় থাকছে 245 মিমি ডিস্ক ব্রেক। Majesty S এ থাকছে 12V সকেট। সিটের নীচে থাকছে 32 লিটার স্টোরেজ। হলুদ, কালো ও ধুসর রঙে পাওয়া যাবে এই স্কুটার।

7fti8rgs

(তিনটি রঙে পাওয়া যাবে 2020 Yamaha Majesty S 155)

0 Comments

মালয়েশিয়া ও ফিলিপিন্সে এই স্কুটার লঞ্চ হবে। যদিও ভারতে এই স্কুটার লঞ্চের সম্ভাবনা কম। তবে ভারতের বাজারে এলে Aprilia SXR 160 -র সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে Yamaha-র নতুন ম্যাক্সি স্কুটার। 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Yamaha R15 V3.0 সরাসরি প্রতিপক্ষের সাথে